নারী প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, পলির বিরুদ্ধে জিডি

ঢাকাই সিনেমার নব্বই দশকের নায়িকা রিয়ানা পারভীন পলি।সম্প্রতি পলি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে জয়ী হয়েছেন। বর্তমানে ব্যস্ত আছেন আসন্ন শিল্পী সমিতির নির্বাচন নিয়ে। প্রথমবারের মতো নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে লড়বেন তিনি।

তার বিরুদ্ধে থানায় জিডি হয়েছে। নারী প্রযোজক জেনিফার ফেরদৌসকে হত্যার হুমকি ও এসিড নিক্ষেপের হুমকির অভিযোগে গত ২০ ফেব্রুয়ারি বনানী থানায় পলির বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জেনিফার। জিডি নং ১৪৯৮।

জিডিতে প্রযোজক জেনিফার উল্লেখ করেন, ২০ ফেব্রুয়ারি সন্ধ্যায় অনুমান ৭ ঘটিকার সময় বিবাদী চিত্রনায়িকা রিয়ানা পারভীন পলি একজন অপরিচিত লোকসহ আমার বনানী থানাধীন বাসায় এসে ড্রয়িংরুমে ঢুকে আমার দুইজন অতিথি মো. ওসমান গনি বাপ্পি এবং মুরাদ চৌধুরীদের সামনে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ ভয়ভীতি, হুমকি প্রদর্শন করে এবং আমাকে জানে মেরে ফেলাসহ এসিড মারবে বলে হুমকি দেয়। এর তিন-চার দিন আগে একটি অপরিচিত নম্বর থেকে আমাকে একই রকম হুমকি দেওয়া হয়।

বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমকে পলি বলেন, বিষয়টি খুবই ছোট। নিজেদের মাঝে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। আমরা নিজেরা সমাধান করার চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published.