নিজ এলাকায় গণসংযোগে শাকিল খান

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা শাকিল খান। দীর্ঘ সময় ধরে সিনেমা থেকে দূরে রয়েছেন তিনি। তবে বর্তমানে ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের হয়ে রাজনীতির মাঠে সক্রিয় হয়েছেন এই তারকা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল মোংলা) আসনে মনোনয়ন প্রত্যাশী ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক।

শুক্রবার (০৮ সেপ্টেম্বর) বিকেলে শাকিল খান রামপাল উপজেলার রনসেন মোড় ও চাকশ্রীবাজারে স্থানীয়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও লিফলেট বিতরণ করেন। এসময় অনেকেই প্রিয় নায়ককে কাছে পেয়ে জড়িয়ে ধরেন। কোন কোন ভক্ত আবার নায়কের সঙ্গে দেখা হওয়ার স্মৃতিকে স্থায়ী করতে ছবিও তুলেছেন। এসময় উপস্থিত সব নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে রামপাল-মোংলাবাসীর উন্নয়নে কাজ করা প্রতিশ্রুত দেন এই অভিনেতা।

লিফলেট বিতরণ ও গনসংযোগের সময় গৌরম্ভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজিব সরদার, ইউপি সদস্য চম্পক কুন্ডু, আছাদুজ্জামান পল্টু, নারী ইউপি সদস্য শাহনাজ বেগম, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, ওয়াহিদুজ্জামান, মৎস্যজীবী লীগ নেতা এন্তাজ আলীসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) দিনব্যাপী রামপালের মল্লিকের বেড় ও গিলাতলাসহ বিভিন্ন এলাকায় মোটরসাইকেলের বহর নিয়ে বাগেরহাট-৩ আসনে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী হিসেবে গণসংযোগ করেন তিনি।

১৯৯৪ সালে ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমার মাধ্যমে যাত্রা শুরু করেছিলেন শাকিল খান। প্রথম সিনেমা দিয়েই জয় করে নিয়েছিলেন ঢালিউড। এরপর ‘এই মন তোমাকে দিলাম’, ‘পাহারাদার’, ‘বিয়ের ফুল’, ‘নারীর মন’, ‘কষ্ট’সহ অসংখ্য জনপ্রিয় ভলভভিত্র উপহার দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.