নির্মাতা মির্জা সাখাওয়াতের আবেগী পোস্ট, হৃদয় ছুঁয়ে গেল নেটিজেনদের

‘একটি কষ্টের গল্প’ শিরোনামে নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়ে নেটিজেনদের হৃদয় ছুঁয়ে দিলেন ঢালিউডের জনপ্রিয় নির্মাতা মির্জা সাখাওয়াত হোসেন।

শুক্রবার (৮ ডিসেম্বর) হঠাৎই ভক্তদের সঙ্গে শেয়ার করেন আবেগী পোস্ট। তার পোস্টটি তুলে ধরা হলো-

‘একটি কষ্টের গল্প’

মিনা আর মিঠু একজোড়া কবুতর। ওরা জন্মের পর থেকেই একসঙ্গে বেড়ে ওঠে। প্রথমে বোঝা যায়নি কে মেল কে ফিমেল। তাই যার নাম রাখা হয় মিনা, পরে দেখা গেলো সে মেল। আর যার নাম রাখা হলো মিঠু, পরে দেখা গেলো সে ফিমেল।

ওদের মাঝে দারুণ প্রেম। মিঠু তিনটে ডিম দিলো, একটা ডিম ফুটে একটা বাচ্চা বের হলো। আর দুটো ডিম নষ্ট হয়ে যায়। বাচ্চাটার নাম রাখা হলো হামজা চিচিউ।

বাচ্চার বয়স যখন ১০/১১ দিন, তখন হঠাৎ একদিন মিঠুকে আর পাওয়া গেলো না। মিঠু হারিয়ে গেলো। সঙ্গী হারিয়ে মিনা পাগল হয়ে উঠলো। সে কিন্তু শোকে খাওয়া দাওয়া বন্ধ করলো।

বাচ্চার সাথে খুব খারাপ ব্যবহার শুরু করলো, তাকে মেরে আছড়ে একাকার। তারপরও আবার ঠোঁটে দানা নিয়ে বাচ্চাকে খাওয়ালো। মিনার ভালোবাসা দেখে অবাক হলাম। বুঝতে পারি মিনা তার সঙ্গীর জন্য খুব কষ্ট পাচ্ছে।

ছবিটা মিনা-মিঠুর বাচ্চা হামজা চিচিউ। কেউ যদি মিঠুকে পেয়ে থাকে, আর ফেরত দেয়, তাহলে মিনা ও হামজা চিচিউ ভালো থাকতো।’

জীবন ঘনিষ্ঠ ও নান্দনিক চলচ্চিত্রের পরিচালক সাখাওয়াত একাধিক পুরস্কার পেয়েছেন ‘হরিজন’, ‘ভাঙন’, ‘একজন মহান পিতা’র মতো সিনেমা দর্শকদের উপহার দেয়ার মাধ্যমে। এবার নিজের পোষা পাখির জীবনেরই একটি আবেগী গল্প ফেসবুকে তুলে ধরলেন নির্মাতা।

Leave a Reply

Your email address will not be published.