নিশো-মেহজাবীনের ‘রেডরাম’ ১৭ ফেব্রুয়ারি

‘রেডরাম’ শিরোনামে আগামী ১৭ ফেব্রুয়ারি চরকিতে মুক্তি পেতে যাচ্ছে ছোট পর্দার জনপ্রিয় দুই তারকা মেহজাবীন চৌধুরী ও আফরান নিশো অভিনীত প্রথম ওয়েব ফিল্ম ।

বছরের শুরুতে একটি ছবি দিয়ে আলোচনায় এসেছিলেন মেহজাবীন ।  যেখানে দেখা যায় তিনি সাদা শাড়ি পরে কারাগারে বসে আছেন।  সেই সময়ই ফ্যানরা অনুমান করেছিলেন মেহজাবীন নতুন কন্টেন্ট নিয়ে আসছে ফ্যানদের জন্য ।  অবশেষে শুক্রবার (১১ফেব্রুয়ারি) ঘোষণা করা হয়েছে ভিকি জাহেদ পরিচালিত রোমান্টিক থ্রিলারধর্মী এই সিনেমা। এর মধ্য দিয়ে মেহজাবীন চরকিতে তার যাত্রা শুরু করলেন।

সিনেমা প্রসঙ্গে মেহজাবীন জানান ‘রেডরামে কাজের এক্সপেরিয়েন্স ডেফিনেটলি খুব ভালো। ভিকি ভাইয়ার গল্প বরাবরই আমার ভালো লাগে। রেডরামের গল্পটা পড়ার পর মনে হয়েছে এই গল্প আমার ডেব্যু ফিল্ম হতে পারে। তারপর তো একের পর এক সিদ্ধান্ত নেয়া হয়। আমাদের পুরো টিম চমৎকার ছিল।’

এছাড়া সিনেমাটি পরিচালক ভিকি জাহেদ বলেন, ‘রেডরাম আমার প্রথম ওয়েবফিল্ম। স্বাভাবিকভাবেই এই কাজটা নিয়ে আমি খুব এক্সসাইটেড। রেডরাম সিনেমাটা আমি ও আমার পুরো টিম খুব যত্ন করে বানিয়েছি।

‘যারা আমার কাজ দেখেন ও পছন্দ করেন তারা আসলে জানেন আমি থ্রিলার জনরাটা খুব পছন্দ করি। চরকির জন্য আমার প্রথম সিনেমাটাও আমি এই জনরারই বানানো চেষ্টা করেছি।’

‘রেডরাম’ দর্শক পছন্দ করবেন বলে জানান রেদওয়ান রনি ।

Leave a Reply

Your email address will not be published.