নুসরাত ফারিয়ার সাথে ৭৫মিনিটের জন্য আবারো একসাথে দেখা যাবে অপূর্বকে

উপস্থাপনা দিয়ে শুরু হলেও নুসরাত ফারিয়া এখন পুরোদস্তুর সিনেমার শিল্পী । অন্যদিকে অপূর্ব এখনো রয়ে গেছেন ছোটো পর্দার অভিনেতা হয়ে । এবার এই দুইজনকে দেখা যাবে সাথে ।

প্রজেক্টটির নাম ‘আইকনম্যান’। এতে অপূর্বকে দেখা যাবে ফাহাদ বেগ নামের একজন মোটিভেশনাল স্পিকারের ভূমিকায়। অন্যদিকে ফারিয়া অভিনয় করছেন নোভা চরিত্রে। বিশেষ এই সিনেমার দৈর্ঘ্য ৭৫ মিনিট। শনিবার (১৮ জুন) থেকে চলছে এর শুটিং।

কাজটি নিয়ে অপূর্ব বলেছেন, ‘ফিচার ফিল্ম হলেও এটি পূর্ণদৈর্ঘ্য সিনেমার আদলেই বানানো হচ্ছে। দুর্দান্ত একটা গল্প। এছাড়া সঞ্জয় সমাদ্দারের সঙ্গে আমার অনেক ভালো কাজের অভিজ্ঞতা আছে। নুসরাত ফারিয়ার সঙ্গেও আগে কাজ করেছি। সবমিলে ভালো কিছুই হবে আশা করছি।’

দ্বিতীয়বার অপূর্বর সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেছেন, ‘অপূর্বর সঙ্গে আমার দারুণ বোঝাপড়া। তার প্রতি আমার বিশ্বাসও আছে। আর গল্পটাও চমৎকার। তাই এই প্রজেক্টে যুক্ত হয়েছি।’

নির্মাতা সঞ্জয় সমাদ্দার জানান, সমাজের অসঙ্গতি, প্রতিযোগিতা ও প্রতিশোধের গল্পে নির্মিত হচ্ছে ‘আইকনম্যান’। এর চিত্রনাট্য লিখেছেন ইশতিয়াক অয়ন। আসন্ন কোরবানির ঈদে দীপ্ত টিভিতে দেখা যাবে ফিচার ফিল্মটি।

Leave a Reply

Your email address will not be published.