নৌকা পেলে ৫০হাজার ভোটে জিতবো -মাহি

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে নৌকার টিকিট পেলে কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাহি।এরপর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন এই অভিনেত্রী।

মাহি বলেন, আমি যে কত খুশি তা বলে বুঝাতে পারব না। বাংলাদেশের ইতিহাস যতো দিনের, বাংলাদেশ আওয়ামী লীগের বয়সও ততো দিনের। আমি সেই দলের নমিনেশন কিনেছি, এর চাইতে খুশির বিষয় হতে পারে না।

মনোনয়ন পাওয়ার ব্যাপারে কতটুকু আশাবাদী? এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে একজন নারী। শেখ হাসিনার বিভিন্ন বক্তব্য শুনলে বুঝতে পারবেন, তিনি নারী নেতৃত্বকে কতটুকু অগ্রাধিকার দিচ্ছেন। সেক্ষেত্রে আমি একজন নারী।

তিনি আরো বলেন, নৌকার নমিনেশনে নির্বাচন করলে আমি মিনিমাম ৫০ হাজার ভোটে জিতবো। দৃঢ়ভাবে বিশ্বাস করি নৌকা প্রতীকের জয় বের করে আনতে পারবো,  ইনশাআল্লাহ।

চাঁপাইনবাবগঞ্জের তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের সমর্থন পাচ্ছেন উল্লেখ করে মাহি বলেন, বিভিন্নভাবে তাদের সঙ্গে যোগাযোগ হচ্ছে। এলাকায় গণসংযোগে গিয়ে তাদের সাপোর্ট পাচ্ছি। তারা আমার প্রতি প্রচণ্ড আন্তরিক।

এর আগে বৃহস্পতিবার সকালে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে সংসদ সদস্য পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনার জন্য অনুমতি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আরো জানান, মাহি আওয়ামী লীগ পরিবারের সদস্য তাই তাকে ফরম কেনার জন্য অনুমতি দেওয়া হয়েছে।

সম্প্রতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী দুই বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.