পরীমণির সঙ্গে একই সিনেমায় মধুমিতা

দেশের গণ্ডি পেরিয়ে এবার টালিউডের সিনেমায় নাম লেখাতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণি। দেবরাজ সিনহা পরিচালিত এ সিনেমার নাম ‘ফেলুবকশি’। ছবিতে পরীর সঙ্গে জুটি বেঁধেছেন সোহম।

তবে নতুন খবর হলো, থ্রিলার ঘরানার এ সিনেমাটিতে পরীমণি ও সোহমের সঙ্গে যোগ দিয়েছেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার। যিনি ‘পাখি’ নামেই বেশি পরিচিত ভক্তদের কাছে।

জানা গেছে, ২৬ মার্চ থেকে শুরু হবে সিনেমাটির শুটিং। এর আগে চলবে পাঁচ দিনের অনুশীলন। এক ফাঁকে পরী করবেন একটি বিজ্ঞাপনচিত্রের কাজ।

এর আগে গণমাধ্যেমে দেয়া এক সাক্ষাৎকারে পরী বলেছিলেন, অনেক আগে থেকেই কলকাতার সিনেমায় কাজের প্রতি আমার লোভ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। গেল বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই। এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। যেহেতু কাজ করার ইচ্ছে অনেক দিনের, তাই ভাবলাম এই সিনেমা দিয়েই শুরু করা যায়।

‘ফেলুবকশি’ একটি থ্রিলার গল্পের সিনেমা। এতে পরীমণির চরিত্রের নাম লাবণ্য। বলা যায়, রহস্যময় একটি চরিত্রে দেখা যাবে তাকে। এর বাইরে সিনেমাটির প্রসঙ্গে আর কিছু বলতে চাইছেন না পরীমণি।

পরীমণিকে সর্বশেষ পর্দায় দেখা গেছে গত ভালোবাসা দিবসে। ‘বুকিং’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে হাজির হয়েছিলেন তিনি। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ছবিটিতে তার সঙ্গে আছেন এবিএম সুমন।

Leave a Reply

Your email address will not be published.