পরীমণি-বুবলী একই সঙ্গে, একই পর্দায়

চিত্রনায়িকা পরীমণি ও শবনম ইয়াসমীন বুবলী—দুজনেরই অভিনয় ক্যারিয়ার নয় বছরের কাছাকাছি। দীর্ঘ এই সময়ে তাদের অভিনীত ছবির সংখ্যাও দুই ডজনের মতো। কিন্তু একসঙ্গে কোনো সিনেমায় দেখা যায়নি তাদের। দর্শকদের সেই আক্ষেপ ঘুচতে যাচ্ছে। দীর্ঘ ক্যারিয়ারে এবারই প্রথম দুজনকে এক ছবিতে দেখা যাবে। ছবির নাম ‘খেলা হবে’। ছবিটির পরিচালক তানিম রহমান।

পরীমণি-বুবলী বাদেও এই সিনেমায় আরও অভিনয় করবেন মুশফিকুর রহমান। এ ছাড়াও আছেন আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চু সহ অনেকে।

জানা যায়, টিএম ফিল্মসের পক্ষ থেকে ফারজানা মুন্নি তথ্য মন্ত্রণালয়ে ভারত গমন ও সেখানে শুটিংয়ের অনুমতি চেয়ে আবেদন করেছেন। আর সেই আবেদনের প্রেক্ষিতে অনুমতিও মিলেছে। আগামী অক্টোবরেই ভারতে সিনেমাটির শুটিং হওয়ার কথা আছে।

২৪ সেপ্টেম্বর তথ্য মন্ত্রণালয়ের ওয়েব সাইটে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপনে বিস্তারিত দেখা যায়। যেখানে পরিচালকসহ মোট ১২ জনকে ভারতে গিয়ে শুটিংয়ের অনুমতি দেয়ার বিষয়টি জানানো হয়। সেখানে বলা হয়েছে, ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত ২৫ দিন ভারতে শুটিং করতে হবে।


এর আগে গত ২ আগস্ট টিএম ফিল্মসের পেজে জানানো হয়, তানিম রহমান অংশু একটি ছবি বানাবেন। তবে সে সময় সিনেমার নাম কিংবা কলাকুশলী সম্পর্কে কিছু জানায়নি প্রতিষ্ঠানটি। ‘খেলা হবে’ সিনেমাটি প্রযোজনা করছে টিএম ফিল্মস।

যদিও এ বিষয়ে এখন পর্যন্ত পরীমণি কিংবা বুবলীর আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি। তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা ফোন ধরেননি।

Leave a Reply

Your email address will not be published.