প্রকাশ্যে ‘ডাঙ্কি’ সিনেমার টিজার

অবশেষে প্রতীক্ষার অবসান। ২ নভেম্বর শাহরুখ খানের জন্মদিনে প্রকাশ্যে এসেছে ‘ডাঙ্কি’ সিনেমার প্রথম ঝলক। বৃহস্পতিবার (২ নভেম্বর) সোশ্যাল মিডিয়ায় রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’র ১ মিনিট ৪৭ সেকেন্ডের টিজার প্রকাশ পায়।

শাহরুখ খান ও পরিচালক রাজ কুমার হিরানি জুটি মানেই দর্শকদের কাছে একটি বাড়তি পাওনা। এবারও তার যে ব্যতিক্রম হবে না, তা প্রমাণ করল ‘ডাঙ্কি’র টিজার। শাহরুখ খানের জন্মদিনে (২ নভেম্বর) এ টিজার ভক্তদের কাছে সবচেয়ে বড় উপহার।

‘ডাঙ্কি’র টিজারে কেউ মিল পেতে পারেন ফ্যান সিনেমার লুকের সঙ্গে, কেউ আবার জিরো হিরোর লুকের প্রসঙ্গও টানতে পারেন। খুব স্বাভাবিকভাবেই এ সিনেমা যে মজার চিত্রনাট্যে তৈরি তা বলার অপেক্ষা রাখে না।

শাহরুখ খান ও তার পরিবার, যাদের স্বপ্নে থাকে লন্ডন। টিজার মুক্তিতে রয়েছে আরও এক চমক। সিনেমায় তাপসী পান্নুর পাশাপাশি থাকছেন ভিকি কৌশলও। সবার স্বপ্ন পূরণের ভার নিজের কাঁধে তুলে নেওয়া শাহরুখ ঠিক কোন কোন ঝুঁকি নিতে চলেছেন, তা নিয়েই সিনেমা গল্প বলে প্রাথমিকভাবে অনুমান করা যায়। সিনেমার পরবর্তী টিজারের অপেক্ষায় এখন ভক্তরা।

জানা গেছে বড়দিনেই বড়পর্দায় আসতে যাচ্ছে সিনেমাটি। এদিকে, শাহরুখ খান নিজের ভেরিফায়েড এক্স (আগের টুইটারে)-এ ‘ডাঙ্কি’ সিনেমার টিজার শেয়ার দিয়ে লেখেন, ‘সাদাসিধে মানুষদের স্বপ্ন পূরণের গল্প এটি। বন্ধুত্ব, ভালোবাসা এবং একসঙ্গে থাকা… একটি সম্পর্কের মধ্যে থাকা। হৃদয়ছোঁয়া গল্পকারের হৃদয়গ্রাহী গল্প। এই যাত্রার অংশ হতে পারা আমার জন্য সম্মানের। আশা করছি, আপনারাও আমাদের সঙ্গে আসবেন।’

Leave a Reply

Your email address will not be published.