প্রকাশ্যে ‘দরদ’ সিনেমার পোস্টার, ঝড় বইছে সামাজিক মাধ্যমে

প্রথমবারের মতো নির্মাতা অনন্য মামুনের সিনেমায় কাজ করছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। গত কয়েক মাস ধরেই এই সিনেমা নিয়ে ছিল আলোচনা তুঙ্গে। চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটি। কিন্তু দিন ঘনিয়ে আসতেই নির্মাতা অনন্য মামুন জানান নির্ধারিত তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না।

তবে ভালোবাসা দিবসে প্রকাশ পেলো শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র পোস্টার। প্যান ইন্ডিয়ান এই সিনেমায় শাকিব বাদেও অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

শাকিবের প্রথম লুক প্রকাশ্যে আসতেই সামাজিক মাধ্যমে ঝড় বইতে শুরু হয়েছে। পোস্টারে দেখা মিলেছে বিধ্বংস শাকিবের। রক্তমাখা হাত-মুখ, চুল এলোমেলো। ক্ষিপ্র দৃষ্টিতে তাকিয়ে আছেন, যেন শত্রুর বুকে কাঁপন ধরে যায়।

‘প্রিয়তমা’ সিনেমার পর আবারও প্রেক্ষাগৃহে ঝড় তুলবেন শাকিব, সেই বার্তাই যেন দিয়ে রাখল ‘দরদ’র প্রথম পোস্টার।

প্যান ইন্ডিয়ান এই সিনেমা নির্মাণ করছেন পরিচালক অনন্য মামুন। প্রযোজনা করছে ভারতের এস কে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।

সাইকো-থ্রিলারধর্মী এই ছবিতে শাকিবের বিপরীতে আছেন সোনাল চৌহান। এছাড়া দেখা যাবে টলিউডের পায়েল সরকারকে। খলনায়কের ভূমিকায় রাহুল দেব। আরও অভিনয় করবেন বাংলাদেশের শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম প্রমুখ।

বহুল প্রতীক্ষিত এই ‘দরদ’ সিনেমাটির মুক্তির তারিখ চূড়ান্ত নয়। তবে বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগুসহ ৬টি ভাষায় ২৪টি দেশে একযোগে মুক্তি পাবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.