প্রকাশ পেল ‘মায়া’ সিনেমার ট্রেলার

তরুণ চিত্রপরিচালক জসিম উদ্দিন জাকিরের নতুন সিনেমা ‘মায়া: দ্য লাভ’। এবারের ঈদুল ফিতরে মুক্তি পাবে ছবিটি। ৩১ মার্চ রাতে রাজধানী ঢাকার একটি রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে সিনেমাটির মুক্তির ঘোষণা করে ‘মায়া’ টিম। অনুষ্ঠানে তিন নায়কের ছবিটির ট্রেলারও উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে সাইমন সাদিক, জিয়াউল রোশান, শবনম ইয়াসমিন বুবলী, পরিচালক জসিম উদ্দিন জাকির ও প্রযোজক আলীনুর আসিক ভূঁইয়াসহ চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা উপস্থিত ছিলেন।

পরিচালক জসিম উদ্দিন জাকির বলেন, ঈদে ছবিটি মুক্তি দেব। কারণ ঈদের সময় সিনেমা হলে দর্শক বেশি থাকে। আমি আমার দলের কাছে তাদের কঠোর পরিশ্রমের জন্য কৃতজ্ঞ। আশা করি চলচ্চিত্রপ্রেমীরা সিনেমা হলে ছবিটি দেখবেন।

বুবলী বলেন, সাধারণত দেখা যায় দুই নায়কের সঙ্গে এক নায়িকার সিনেমা হয়। কিন্তু আমি মায়া সিনেমায় তিনজন নায়ককে পেয়েছি। এটা দারুণ ব্যাপার নিঃসন্দেহে। আনিসুর রহমান মিলন ভাই, সাইমন সাদিক ও রোশান সহশিল্পী হিসেবে তিনজনই অসাধারণ। আমরা খুব আনন্দ নিয়ে কাজ করেছি। আশা করছি দর্শক উপভোগ করবেন সিনেমাটি।

সাইমন সাদিক বলেন, দেশে খুব কম সিনেমা হল, এদিকে ঈদে অনেক ছবি মুক্তি পেতে যাচ্ছে। আমি আশা করি চলচ্চিত্র প্রেমীরা আমার ছবি ও আমাদের ছবি ‘মায়া’ দেখে উপভোগ করবেন।

রোশান বলেন, এ পর্যন্ত যতগুলো ছবিতে কাজ করেছি, সব কটিই হয় অ্যাকশন, না হয় রোমান্টিক অ্যাকশন। কিন্তু এই ছবিটি পুরোপুরি প্রেমের।’

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী।এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী হায়াৎ, বড়দা মিঠু, রেবেকা রউফ, চিকন আলী, রাশেদা চৌধুরী, শম্পা নিজাম, সোহেল রশিদ, শিবলী, অরিন, বাদল, ফারজানা শেরমিন জোয়া, ববি, জেকি আলমগীর, শিমন্ত, ইভা, আকলিমা আঁখি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.