প্রতিদিন ৮টি করে ডিম খাচ্ছেন জায়েদ খান

নতুনরূপে ফিরতে চলেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা জায়েদ খান। অভিনয় করবেন বিগ বাজেটের সিনেমায়।এজন্য এখন নিজের বাড়তি যত্ন নিচ্ছেন তিনি, করছেন পরিশ্রম।

দীর্ঘদিন ব্যস্ততার কারণে শরীরের জন্য তেমন সময় দিতে পারেননি জায়েদ খান। এমনকি বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত অংশগ্রহণ আর খাওয়ার জন্যও তার শরীরের ওজন বেড়ে যাচ্ছিল। তবে যাই হোক, এবার সিক্স প্যাক করেই ছাড়বেন, বললেন ঢালিউডের এই নায়ক।

নতুন সিনেমার জন্য ঢেকে যাওয়া দুই প্যাক উদ্ধার করতে নেমেছেন তিনি। সব মিলিয়ে শরীরের যত্ন নিতেই কেটে যাচ্ছে প্রতিদিন চার ঘণ্টা, খাচ্ছেন কুসুম ছাড়া আটটা ডিম।

এ বিষয়ে খান বলেন, আমি বাস্তববাদী মানুষ। পরিশ্রম করতে ভালোবাসি। এখন নিজেকে প্রস্তুত করছি নতুন রূপে। দর্শক আবার আমাকে সিক্স প্যাক লুকে দেখবেন। এর আগেও আমি সিক্স প্যাক বানিয়েছিলাম। কিন্তু নিয়মিত শরীরচর্চায় সময় না দেওয়ায় দুই প্যাক ঢেকে গেছে। এখন দুই প্যাক উদ্ধারে নেমেছি।

তিনি আরো বলেন, আশা করছি, চার মাসের মধ্যে নতুন লুকে দর্শক দেখবেন। আমি একটা পারফেক্ট লুক দিতে চাইছি। নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে হয়। আর নায়কদের শরীর সব সময় পারফেক্ট রাখা দরকার।

সম্প্রতি জায়েদ শেষ করেছেন জাহিদ হোসেনের পরিচালনায় ‘সোনার চর’ সিনেমার শুটিং। সিনেমার ডাবিং নিয়ে শিগগিরই ব্যস্ত হবেন তিনি। এই সিনেমায় আরো অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.