প্রার্থিতা ফিরে পেয়েই বঙ্গবন্ধুর সমাধিস্থলে মাহি

আসন্ন জাতীয় নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের মনোনয়নপ্রত্যাশী চিত্রনায়িকা মাহিয়া মাহি প্রার্থিতা ফিরে পেয়েছেন। মনোনয়ন বৈধ ঘোষণার পরেই মঙ্গলবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু স্থিরচিত্র শেয়ার করে তিনি লিখেছেন, ‌‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ এবং মোনাজাত করে আমার নির্বাচনী কার্যক্রম শুরু করলাম। সকলের কাছে আমার জন্য দোয়া চাই আমি যেন আগামী ৭ই জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে আমার নির্বাচনী এলাকার জনগণের সেবা করতে পারি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

এর আগে সোমবার (১১ ডিসেম্বর) মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর মাহি বলেন, এবারে নির্বাচনে আমার আসনে একটা হাড্ডাহাড্ডি লড়াই অনুষ্ঠিত হতে যাচ্ছে। কারণ সেখানে আমার জনপ্রিয়তা অনেক বেশি। এলাকার লোকজনই আমাকে জোর করে বলেছেন, না আপনাকে নির্বাচন করতে হবে। কারণ তারা জানে আমি একজন মাঝি, যদিও আমি নৌকা পাইনি এখনো। তারা আমাকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায়। তারা চায় আমি বিপুল ভোটের মাধ্যমে জিতে নৌকার মাঝি হই। তারা আমাকে খুব করে চায়।

তিনি আরও বলেন, মাঠে চাপ তো অবশ্যই আছে। কারণ কে চাইবে হেরে যেতে। আমরা কখনো হাঁটতে পছন্দ করিনা এবং চাইও না। আমি সেই জায়গাটা ধরে রাখতে চেষ্টা করব। কারণ আমি বরাবরই যোদ্ধা। যুদ্ধ করেই আসলে জিতব। আসলে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে নির্বাচনটা হবে। রাজশাহী-১ আসনে উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে। এবং আমি বিপুল ভোটের মাধ্যমে জয়ী হব।

Leave a Reply

Your email address will not be published.