ফের একবার বিয়ের পিঁড়িতে পরিমনি,তবে এবারও পাত্র রাজ

কদিন আগেই মা হওয়ার সুখবর জানিয়ে পরিমনি চমকে দিয়েছিলেন সবাইকে।  প্রশ্ন ওঠেছিল, বিয়েটা সারলেন কবে এ নায়িকা? জবাবে গত ১০ জানুয়ারি পরীমনি নিজের প্রেমকাহিনীর বিস্তারিত তুলে ধরেন ভক্ত-অনুরাগীদের সামনে। সেই সাথে জানিয়েছেন ২০২১ সালের ১৭ অক্টোবর  তারকা ও মডেল শরিফুল রাজের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তিনি। রাজ-ই তার অনাগত সন্তানের বাবা।

আজ ফের একবার পরিমনিকে দেখা গেছে বিয়েতে পিড়িতে বসতে, তবে এবারও পাত্র রাজ ।  শুক্রবার রাতে বেশ ঘটা করেই গায়েহলুদ অনুষ্ঠান আয়োজিত হলো এ যুগলের। আজ শনিবার আনুষ্ঠানিকভাবে তাদের বিয়েটা হচ্ছে।

পরিমনির বিয়ে প্রসঙ্গে চয়নিকা লিখেছেন, পরী আর রাজের হলুদ ছোঁয়া খুব সাধারণ ছিল। হলুদ কাঞ্জিভরম শাড়িতে কী সুন্দর লাগছিল! পুরোটাই ওদের পরিবারের লোকজন। খুব খুব আনন্দ আর নির্মল খুশির বন্যা ছিল।

চয়নিকা আরও লিখেছেন, অনুষ্ঠানে নির্মাতাদের মধ্যে ছিলেন সেলিম গিয়াসউদ্দিন, রেদওয়ান রনি। ছিলেন ডিএ তায়েব, মাহবুবা শাহরিন আর টুনটুন। সবার ভালোবাসা আর আশির্বাদে হাসি আর খুশিতে ভরে উঠুক তাদের (রাজ-পরী) আগামী দিনগুলো। আশেপাশের প্রিয় মানুষগুলো ভালো থাকলে মন ভরে যায়। ধন্যবাদ আমাকে সম্মানিত করার জন্যে।

উল্লেখ্য যে,’গুনিন’ সিনেমার শুটিংয়ের মাধ্যমে পরিচয় হয় রাজ-পরির । পরিচয়ের মাত্র ৭ দিনের মধ্যে প্রেম হয় তাদের। এরপর গোপনে বিয়ে করেন তারা ।

 

 

Leave a Reply

Your email address will not be published.