ফের তৌসিফ-পায়েল জুটি

তিন বছর আগে একটি মিউজিক ভিডিওর মাধ্যমে প্রথম একসঙ্গে অভিনয় করেছিলেন তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল। এরপর একে একে সাতটি নাটকে কাজ করেছেন তারা। তাদের জুটি দর্শক মহলে বেশ সাড়া ফেলে। নির্মাতাদের কাছেও বাড়ে গ্রহণযোগ্যতা। তাদের ৭টি নাটকের ভিউ ১০ কোটি ছাড়িয়ে গেছে।

এই জুটিতে দর্শকরা কতটা মজেছেন তারা বড় উদাহরণ ‘বউ বোঝে না’। সোহাইল রহমানের চিত্রনাট্যে এটি নির্মাণ করেন মাসরিকুল আলম। সিএমভির ব্যানারে নির্মিত এই নাটকটি এরমধ্যে প্রায় দুই কোটি ভিউ পেয়েছে শুধুমাত্র ইউটিউবের একটি চ্যানেলে। ২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পায় নাটকটি।

শাহেদের নতুন বিয়ে হয়েছে, বাসর রাত। শাহেদ তার বউ সূচির হাত ধরতে গেল রোমান্টিক ভাব নিয়ে। কিন্তু সূচি ঝটকা দিয়ে নিজেকে সরিয়ে নিল। তার চোখে ভয়ার্ত দৃষ্টি। শাহেদ ভাবল মেয়েটাকে সময় দেওয়া উচিত।

কিন্তু না। সময় দিয়েও অবস্থার কোনো পরিবর্তন হচ্ছে না। কিছুতেই শাহেদের বউ বুঝতে চাইছে না, বিয়ের পর হাত ধরা অন্যায় কিছু না! এমনই এক বিয়ে পরবর্তী মজার ও বিব্রতকর ঘটনা নিয়েই ‘বউ বোঝে না’।

দশ মাসের মাথায় ফের একই টিম হাজির হচ্ছে তাদের নতুন গল্প নিয়ে। ‘বউ বোঝে না-টু’ শিরোনামের এই নাটকে দেখা যাবে বিয়ে পরবর্তী হানিমুনের গল্প।

নির্মাতা মাসরিকুল জানান, প্রথম গল্প থেকে দর্শকদের দারুণ সাড়া পাওয়ার সূত্র ধরে আবারও তারা একই পাত্র-পাত্রী নিয়ে নির্মাণ করেছেন নতুন গল্প। প্রত্যাশা করছেন, এবারও দর্শকরা মুগ্ধ হবে নতুন দম্পতির হানিমুন জটিলতা দেখে।

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী জানান, শিগগির ‘বউ বোঝে না-২’ উন্মুক্ত হচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

Leave a Reply

Your email address will not be published.