ফেসবুকে স্ক্রিনশট শেয়ার করে সবাইকে সতর্ক করলেন পূর্ণিমা

অনলাইনে প্রতারণার নতুন ফাঁদ পেতেছে একটি চক্র। হোয়াটসঅ্যাপে লোভনীয় চাকরির প্রস্তাব দিয়ে বিদেশি নম্বর থেকে টেক্সট দেওয়া হচ্ছে। শেষে একটি লিংক যুক্ত করে দেওয়া হচ্ছে। সেই লিংকে ক্লিক করলেই অনলাইনে প্রতারণার শিকার হচ্ছেন সাধারণ মানুষ। জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমার ছবি ব্যবহার করে সেই চক্রটি প্রতারণার ফাঁদ পেতেছে। প্রতারকদের এমন ফাঁদে পা না দিতে সতর্ক করলেন এই অভিনেত্রী।

নিজের ফেসবুকে ঘটনার বিস্তারিত জানিয়ে কয়েকটি স্ক্রিনশট শেয়ার করে পূর্ণিমা লিখেছেন, বিষয়টা এখন অতিরিক্ত হয়ে গেল। আপনারা যারা আমাকে চেনেন এবং জানেন বিভ্রান্ত না হয়ে এই সব নম্বর থেকে ফোন করলে ব্লক করে দিবেন। আমার একটাই মোবাইল নম্বর আর আমি প্রয়োজন ছাড়া কাউকে বিরক্ত করি না মিসডকল তো দেই না।

গতকাল বিকেলে দেওয়া ফেসবুকে পোস্টে তিনি আরও লেখেন, কোনো একটা চক্র বিভিন্ন নাম্বার থেকে হোয়াটসঅ্যাপে আমার ছবি ব্যবহার করে আপনাদের ফোন করছে অথবা মিসডকল দিচ্ছে। সেই কাজ আমি করছি না ,সবার কাছে অনুরোধ করে বলছি এই রকম কোনো নাম্বার থেকে কল বা ম্যাসেজ আসলে ইগনোর করবেন।

পূর্ণিমার এই পোস্টের নিচে অনেকেই সতর্ক থাকবেন সে কথা উল্লেখ করছেন। পাশাপাশি কেউ কেউ নায়িকাকে আইনী সহযোগীতা নেওয়ার পরামর্শ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.