বাংলাদেশি ভক্তদের উদ্দেশে ফেসবুকে যা বললেন সালমান খান

ভারতে মুক্তির চার মাসের মাথায় শুক্রবার (২৫ আগস্ট) বাংলাদেশে মুক্তি পেয়েছে বলিউড অভিনেতা সালমান খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’। দেশের প্রায় ৩০টি প্রেক্ষাগৃহে চলছে ছবিটি।

সিনেমা মুক্তির দিনে বাংলাদেশের দর্শকের জন্য শুভেচ্ছাবার্তা দিয়েছে সালমান খান।

সিনেমাটি নিয়ে বাংলাদেশি ভক্তদের উদ্দেশে ফেসবুক স্ট্যাটাসে সালমান লিখেছেন, ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি ২৫ আগস্ট বাংলাদেশে মুক্তি পাচ্ছে। দর্শকেরা প্রস্তুত হয়ে যান পুরোপুরি অ্যাকশন–নির্ভর এই সিনেমা দেখার জন্য। সিনেমায় একই সঙ্গে রয়েছে নানা রকম মজার বিনোদন।

ফেসবুক স্ট্যাটাসে বাংলাদেশের অনেক দর্শকও মন্তব্য করে সিনেমাটি দেখার আগ্রহের কথা লিখেছেন। ২৫ আগস্ট বাংলাদেশ সময় বেলা সাড়ে ১১টার দিকে দেওয়া এই বার্তায় সালমান ট্যাগ করেছেন সিনেমাটির নায়িকা পূজা হেগড়ে, পরিচালক–প্রযোজকসহ প্রযোজনা ও পরিবেশনা সংস্থাগুলোকে। আলাদা করে সালমান বাংলাদেশের দর্শকের জন্য পোস্টারও একটি ছবি তৈরি করেছেন নিজের ছবি দিয়ে।

সালমানের‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় সালমান আর পূজা হেগড়েকে রোমান্স করতে দেখা গেছে। এই সিনেমায় আরও অভিনয় করেছেন ভেঙ্কটেশ, জগপতি বাবু, ভূমিকা চাওলা, শেহনাজ গিল, রাঘব জুয়াল, পলক তিওয়ারিসহ আরও অনেকে।

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটির বাংলাদেশে আমদানিকারক প্রতিষ্ঠান এন ইউ আহম্মদ ট্রেডার্সের কর্ণধার কামাল মোহাম্মদ কিবরিয়া বলেন, “মাল্টিপ্লেক্স, সিঙ্গেল মিলিয়ে এখন পর্যন্ত ৩০টি হল চূড়ান্ত হয়েছে। মনে হচ্ছে আরও হল বাড়বে। কারণ শেষ পর্যন্ত ‘এমআর-৯’ ছবিটি ইংরেজিতে মুক্তির কারণে অনেক একক হল আমাদের ছবিটি নেওয়ার আগ্রহ দেখাচ্ছে। এ কারণে একক হল বাড়তে পারে।”

জানা গেছে, সালমান খানের এই সিনেমা বাংলাদেশে আনতে খরচ পড়েছে ৫০ লাখ টাকা। যেখানে শাহরুখের ‘পাঠান’ আনতে খরচ হয়েছিল মাত্র ১১ টাকা। এত বেশি খরচ প্রসঙ্গে কামাল মোহাম্মদ কিবরিয়া বলেন, ‘ছবিটি ভারতে মুক্তির আগেই আমরা চুক্তি করেছিলাম। কারণ, এটি সালমানের ছবি। ফলে বড় অঙ্কের টাকা দিতে হয়েছে। তখন তো বুঝিনি, সালমান খানের ছবি ভারতে ব্লকবাস্টার হবে না। ভারতে মুক্তির পর চুক্তি করলে এত টাকা দিয়ে ছবিটি নিতাম না। তবে আমদানির শর্তে আছে, যে টাকায় ছবিটি এনেছি, বাংলাদেশের প্রেক্ষাগৃহে যত দিন খুশি তত দিন চালাতে পারব।’

ভারতে হিট না হলেও ছবিটি নিয়ে বাংলাদেশের দর্শকের কাছে প্রত্যাশা আছে এই আমদানিকারকের। তিনি বলেন, ‘আমাদের মূল টার্গেট মাল্টিপ্লেক্সের দর্শক। এখানে প্রচুর সালমান খানের ভক্ত আছে। দেশের মাটিতে বসে বড় পর্দায় সালমান খানকে দেখতে চান ভক্তরা। আর না দেখলে কীসের ভক্ত তারা? আশা করছি সালমানের ছবি দেখতে মাল্টিপ্লেক্সে দর্শকের চাপ থাকবে। এরই মধ্যে মাল্টিপ্লেক্সে শুক্রবারের বিভিন্ন শোর আগাম অনেক টিকিট বিক্রি হয়ে গেছে।’

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটির আমদানির বিপরীতে ভারতের এসআরআর প্রোডাকশনের কাছে রপ্তানি করা হয়েছে অনন্য মামুনের ‘কসাই’ ছবিটি। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে। এতে অন্যান্য চরিত্রে আরও আছেন ভেঙ্কটেশ, জগপতি বাবু, শেহনাজ গিল, সিদ্ধার্থ নিগম, জেসি গিল, পলক তিওয়ারি, রাঘব জুয়ালসহ আরও অনেকে। ছবিটি পরিচালনা করেন ফরহাদ সামজি।

Leave a Reply

Your email address will not be published.