বাংলাদেশে এসে যা বললেন স্বস্তিকা

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে বাংলাদেশে আসেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের বেগম ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে ছিল সিনেমার প্রদর্শনী। যেখানে হাজির ছিলেন তিনি। শুধু প্রদর্শনী উপভোগই করেননি কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গেও।

স্বস্তিকা বলেন, ‘বয়সটা বেড়ে গেছে। এখন আমার ৪৩। বয়স বাড়লে ভয়তো একটু ভয় লাগেই। মন খারাপও হয় এই ভেবে যে, মানুষের ভালোবাসা বুঝি এই একটু কমে যাচ্ছে। কিন্তু বাংলাদেশে এসে সেই ধারণাটা আমার মন থেকে মুছে গেছে।’

তিনি আরও বলেন, “সারা বছর ধরে সোশ্যাল মিডিয়াতে আপনারা যে ভালোবাসা দেন, এটা আমার জন্য বিশাল প্রাপ্তি। ঢাকায় এসে যেখানেই যাচ্ছি, এতো ভালোবাসা পাচ্ছি, এতো উন্মাদনা দেখছি।”

এসময় জানান, ফেসবুকে ঢাকার দর্শকদের অনেকেই বলেছিলেন, ‘বিজয়ার পরে’ ছবিটি প্রদর্শনীর সময় যেন স্বস্তিকা বাংলাদেশি শাড়ি পরে আসি। দেখুন, আমি বাংলাদেশে শাড়ি পরেই আসলাম। আপনাদের সবাইকে ভালোবাসা।

সিনেমার পরিচালক অভিজিৎ শ্রী দাস বলেন, ‘ছবিটির গল্প আপনার আমার জীবনের গল্প, সেই গল্প সুন্দর ও সহজ করে পর্দায় তুলে ধরার চেষ্টা করেছি, আশা করি আপনাদের ভাল লাগবে।’

সিনেমায় মৃণায়ী চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। স্বস্তিকা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন মমতা শংকর ও দীপঙ্কর। সিনেমায় স্বস্তিকার বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন তারা।

Leave a Reply

Your email address will not be published.