বিচারকের আসনে অমিত হাসান

রিয়ালিটি শো ‘ফেস অফ এশিয়া’র বিচারক হিসেবে থাকছেন অমিত হাসান । নাচ, গান অভিনয় ও আবৃত্তিতে পারদর্শীদের নিয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। শুধু বাংলাদেশ না,এশিয়ার অনেকে দেশে এই নামেই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে । মূলত কোয়ার্টার ফাইনাল, সেমি ফাইনাল ও ফাইনাল পর্ব পর্যন্ত বিচারকের দায়িত্ব পালন করবেন অমিত হাসান । ফাইনাল পর্বে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবে ছয়জন ।

বিচারক হিসেবে কাজ করতে গিয়ে অমিত হাসান জানান, ‘এর আগে একটি অনলাইন প্রতিযোগিতার বিচারক হিসাবে কাজ করেছি। তবে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক রিয়েলিটি শোর বিচারক হিসাবে কাজ করছি। আমাদের দেশের ছেলে মেয়েরা সত্যিই অনেক মেধাবী। বিচারকের ভূমিকায় কাজ করতে গিয়ে অনেক সময়ই দ্বিধাদ্বন্দ্বে পড়ে যাই যে কাকে ছেড়ে কাকে রাখব। আমি সবার প্রতি ভালোবাসা রেখেই বলছি, প্রতিযোগিতায় কেউ এগিয়ে থাকবে কেউ পিছিয়ে থাকবে। তারপরও একটি নির্দিষ্ট নিয়মে আমাদের ছয়জনকে বাছাই করতে হবে। আমাদের বিশ্বাস আমরা যোগ্য সেই ছয়জনকেই বিচার করে চূড়ান্ত পর্যায়ে নিয়ে যেতে পারব।’

বর্তমানে অমিত হাসান বেশ কিছু সিনেমার কাজে ব্যস্ত আছে,তারমধ্যে অন্যতম হচ্ছে শামীম আহমেদ রনির ‘বিক্ষোভ’ ও শাহীন সুমনের ‘বিদ্রোহ’ সিনেমা দুটি।

 

Leave a Reply

Your email address will not be published.