বিরক্তি প্রকাশ করে,সতর্ক করলেন তিশা

নুসরাত ইমরোজ তিশার নামে ফেসবুকে ভুয়া পেজ খুলে বানোয়াট পোস্ট দেয়ায় বিরক্তি প্রকাশ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই অভিনেত্রী ।

বানোয়াট স্ট্যাটাসের বিভ্রান্তি দূর করতেই নিজের ভেরিফাইড পেজ থেকে সতর্কতামূলক স্ট্যাটাস তুলে ধরেন তিশা। সেখানে ভক্ত ও অনুসারীদের সতর্ক করেছেন তিনি।

একইসঙ্গে এরপর থেকে তার ভেরিফাই পেজ থেকে স্ট্যাটাস দেওয়া হয়েছে কিনা সে বিষয়ে যাচাই করার আহ্বান করেছেন।
স্ট্যাটাসে এই অভিনেত্রী লেখেন, গত কয়েকদিন ধরে দেখছি আমার নামে খোলা একটা ফেইক পেজ থেকে আমার আর ফারুকীর ছবি দিয়ে একটা বানোয়াট স্ট্যাটাস শেয়ার হচ্ছে। বানোয়াট স্ট্যাটাসের বিভ্রান্তি দূর করতেই নিজের ভেরিফাইড পেজ থেকে সতর্কতামূলক স্ট্যাটাস তুলে ধরেন তিশা। সেখানে ভক্ত ও অনুসারীদের সতর্ক করেছেন তিনি।

একইসঙ্গে এরপর থেকে তার ভেরিফাই পেজ থেকে স্ট্যাটাস দেওয়া হয়েছে কিনা সে বিষয়ে যাচাই করার আহ্বান করেছেন।
স্ট্যাটাসে এই অভিনেত্রী লেখেন, গত কয়েকদিন ধরে দেখছি আমার নামে খোলা একটা ফেইক পেজ থেকে আমার আর ফারুকীর ছবি দিয়ে একটা বানোয়াট স্ট্যাটাস শেয়ার হচ্ছে। কারণ আমার চোখে আমার স্বামী দায়িত্বশীলতো বটেই, খুব সুন্দরও।
ভক্ত ও গণমাধ্যমকর্মীদের সতর্ক করে ওই স্ট্যাটাসে তিশা লেখেন, প্রিয় ভাই-বোনেরা, দয়া করে ঐ ফেক পেজটাকে রিপোর্ট করলে আমি খুবই খুশী হবো! আর সাংবাদিক ভাই-বোনেরা, দয়া করে চেক করে নিবেন আমার নামে যে কথা প্রচার হচ্ছে সেটা আমার ভেরিফায়েড পেজ থেকে শেয়ার করা হয়েছে কিনা।

এদিকে একই বিষয় নিয়ে বিরক্ত তিশার স্বামী জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীও। বিষয়টি নিয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকেও একটি স্ট্যাটাস শেয়ার করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.