বিশ বছর পর আসছে মুনমুনের নতুন সিনেমা

ক্যারিয়ারের দ্বিতীয় অধ্যায় শুরু করতে যাচ্ছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী মুনমুন । যেখানে তিনি নিজেকে পাল্টে নিয়েছেন শতভাগ। ঢাকা টকিজের পুরনো দর্শকরা যা দেখে চমকে ওঠার মতোই। প্রথমবার মুনমুন হাজির হচ্ছেন ভিলেন চরিত্রে। সিনেমার নাম ‘রাগী’। পরিচালনায় মিজানুর রহমান মিজান।

অনেকদিন ধরেই সিনেমাটি সম্পর্কে শোনা যাচ্ছিলো। আনঅফিসিয়াল কিছু পোস্টারও প্রকাশ্যে আসে। সেগুলো নিয়ে দর্শকের ইতিবাচক প্রতিক্রিয়া দেখা যায়। সম্প্রতি আরও একটি পোস্টারে দেখা গেলো মুনমুনকে। যেখানে দেখা যায়, মুখের সামনে চাকু নিয়ে ভয়ানক চাহনিতে তাকিয়ে আছেন নায়িকা।

‘রাগী’ দিয়ে নেটিজেনদের চমকে দিলেও শনিবার (১০ সেপ্টেম্বর) মুঠোফোনে তাকে পাওয়া গেলো চিরচেনা হাস্যোজ্বল কণ্ঠে। জানালেন, আগামী অক্টোবরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। তবে শর্ত থাকায় নির্দিষ্ট তারিখ তিনি বলতে পারছেন না। শিগগিরই সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

‘রাগী’ সিনেমায় ভিলেন তথা খলনায়িকার ভূমিকায় আছেন মুনমুন। এর আগে কখনও এমন চরিত্রে কাজ করেননি জানিয়ে তিনি বলেন, ‘আমাকে যখন এই সিনেমায় ভিলেনের চরিত্রের জন্য নেওয়া হয়, তখন অনেক কটূক্তি শুনতে হয়েছে। তারা মেনেই নিতে পারেননি যে, আমি ভিলেন হবো। তারা বলেছেন, মহিলা ভিলেনের সিনেমা নাকি এ দেশে কখনও চলেনি, চলবে না। আবার আমি সবসময় নায়িকার চরিত্রে কাজ করেছি, ভিলেন চরিত্রে পারব না। এসব কথা শুনে আমার মধ্যে একটা জেদ চাপে, কাজটিকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করি।’

মুনমুন জানান, এই চ্যালেঞ্জিং কাজে তাকে সাহস যুগিয়েছেন সিনেমাটির নির্মাতা। শুটিং শুরুর পর আশেপাশের মানুষদের ধারণা পাল্টাতে বেশি সময় লাগেনি। তার ভাষ্য, ‘প্রথম দিন শুটিংয়ে গিয়ে দেখি পাতাভর্তি সংলাপ। নায়িকা হিসেবে এরকম সংলাপ তো আগে কখনও দেইনি। তবে যারা বলেছিলো আমি পারবো না, অভিনয় দেখার পর তারাই প্রশংসা করেছে।’

Leave a Reply

Your email address will not be published.