‘বেগুনি’র পরিবর্তে মাহি নিয়ে এলেন ‘মেগুনি’

গাজিপুরের ব্যস্ত শহরে ক্রেতাদের উপচে ভীড় জমেছে চিত্রনায়িকা মাহিয়া মাহির ‘ফারিশতা’ রেস্তোরায় ।  মাহি এখানে নিজেই উপস্থিত থেকে রোজ ইফতারসামগ্রী তুলে দেন ক্রেতাদের হাতে।

ইফতার আইটেমে ভিন্নতা আনতে এবার এই নায়িকা জানালেন, তাদের ইফতার মেন্যুতে যোগ হচ্ছে বিশেষ বেগুনি। যার নাম- মেগুনি। যা তৈরি হচ্ছে মিষ্টি কুমড়া দিয়ে। রবিবার (১০ এপ্রিল) থেকে এটি তার রেস্তোরাঁয় পাওয়া যাবে। মাহি বলেন, আমি খুব এক্সাইটেড নতুন আইটেম নিয়ে। মিষ্টি কুমড়া দিয়ে বানানো এটার নাম দিয়েছি- মেগুনি।

আমি ইনসপায়ার্ড হয়েছি মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে। আমি রাজনীতি বুঝি না। কিন্তু তার কাজ আমার ভালো লাগে। তিনি বেগুনের ওপর চাপ কমাতে মিষ্টি কুমড়া দিয়ে বেগুনি বানাতে বলেছেন। এটা অসাধু ব্যবসায়ীদের জন্য মোক্ষম জবাব।

মাহি আরও বলেন,‘সে কারণে আমার ফারিশতার জন্য এটা তৈরি করছি। কিছু অসাধু ব্যবসায়ীরা রোজা এলেই বেগুনের দাম বাড়ায়। এতে আমরা বিপদে পড়ি। এবার তাদের আমরা বিপদে ফেলবো। বেগুনি খাবো না। মেগুনি খাবো ।

গাজীপুরে তেলীপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে অবস্থিত রেস্তোরাটি ঈদুল ফিতরের আগের দিন চাঁদ রাতে উদ্বোধন হওয়ার কথা রয়েছে।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.