ব্রাজিলের জয়ে খুশিতে ভাসছেন বুবলী, মিম সবাইকে বললেন ব্রাজিলে যোগ দিতে

সার্বিয়ার বিপক্ষে রিচার্লিসনের জোড়া গোলে ২-০ ব্যবধানে জয় পায় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। আর এর পরই উচ্ছ্বাসে ফেটে পড়েন ব্রাজিল সমর্থকরা।

২০ নভেম্বর শুরু হওয়ার পর থেকে এরই মধ্যে প্রিয় দলগুলোর একটি করে ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বিশেষ করে আর্জেন্টিনা ও ব্রাজিল— দুদলই নেমেছে মাঠে। তবে সৌদি আরবের কাছে পরাজয় বরণ করেছে মেসির দল।

আর্জেন্টিনার পরাজয় এবং ব্রাজিলের জয়ে দেশের ব্রাজিল সমর্থকরা উৎসবের আনন্দে মেতে আছে। ব্যতিক্রম নন তারকারাও। সোশ্যাল মিডিয়ায় নিজেদের পছন্দের দলের গুণগান যেমন করছেন, তেমনি অন্য দলের সমর্থকদের তাচ্ছিল্য করতেও ছাড়ছেন না।

পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিলের সমর্থক চিত্রনায়িকা শবনম বুবলী। ব্যক্তিগত জীবনের ইস্যুতে বর্তমানে আলোচনার কেন্দ্রে তিনি। শাকিব খানের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন নিয়ে বিভিন্ন গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন, আবার অংশ নিয়েছেন শুটিংয়েও। এসবের মাঝেও প্রিয় দলের খেলা দেখতে ভোলেননি তিনি।

ব্রাজিলের জয়ের পর বুবলী তার ফেসবুক পোস্টে লিখেছেন, ওহ ব্রাজিল। বিশ্বকাপ ফুটবল যে শুরু হয়েছে, ফিলটা আজকে পাচ্ছি।

এদিকে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম আরও একধাপ এগিয়ে অনুভূতি প্রকাশ করলেন। পছন্দের দল ব্রাজিলের জয়ের পর তিনি আর্জেন্টিনা ভক্তদের আহ্বান জানালেন তাদের শিবিরে ভিড়তে।

এ জন্য একটি ফরমের ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে লেখা রয়েছে ‘আর্জেন্টিনা থেকে ব্রাজিলে যোগদান ফরম’।

সঙ্গে মিম বলেছেন, এখনো সময় আছে। ভালোভাবে চিন্তা করুন। ওয়েলডান ব্রাজিল।

এর পর আরেকটি স্ট্যাটাসে মিম লিখেছেন, ভিভা ও ব্রাজিল! মিশন হেক্সার পথে। প্রথম ম্যাচেই জয়, এটিই খেলা। শুভ রাত্রি।

Leave a Reply

Your email address will not be published.