ভালোবাসা দিবসে আসছে অপুর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

শুটিং শুরুর দীর্ঘ চারবছর পর মুক্তি পেতে যাচ্ছে অপু বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ‘ । বাপ্পী-অপুকে নিয়ে ২০১৮ সালে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার শুট শুরু করেছিলেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস ।পূর্ব ঘোষণা অনুযায়ী ২০১৯ সালে দুর্গাপূজায় মুক্তির কথা ছিলো। কিন্তু আটকে গেল। এরপর করোনার কারণে আর মুক্তি দেয়া সম্ভব হয়নি । অবশেষে এবার নতুন করে মুক্তির তারিখ ঘোষণা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। ভ্যালেন্টাইন ডে উপলক্ষে আগামীকাল পেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

২০০১ সালে একই নির্মাতা রিয়াজ ও শাবনূরকে নিয়ে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নামে একটি সিনেমা বানিয়েছিলেন। এবার বানালেন একই নামের আরেকটি সিনেমা।
তবে তিনি জানিয়েছেন নামে মিল থাকলেও এটি কোনো সিকুয়্যাল সিনেমা নয়। একেবারে ভিন্ন শিল্পী ও ভিন্ন গল্প নিয়ে নতুন সিনেমাটি বানানো হয়েছে।

এতে অভিনয় প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘দেবাশীষ দা’র সঙ্গে কাজের আনন্দই আলাদা। তিনি বেশ মজা করে কাজ করেন। এ সিনেমার শুটিংয়ে সময়গুলো বেশ আনন্দেই কেটেছিল। কারণ সিনেমাটির গল্পও কিছুটা কমেডি ঘরানার। সব মিলিয়ে দারুণ উপভোগ্য একটি সিনেমা। আমার বিশ্বাস দর্শকরা স্বাস্থ্যবিধি মেনে সিনেমা হলে গিয়ে এটি দেখলে বেশ আনন্দ পাবেন।

Leave a Reply

Your email address will not be published.