মনে হচ্ছে আগের মতোই জীবন চলছে: ফারিণ

এ প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ ১৪ আগস্ট ফেসবুকে একটি স্ট্যাটাসে তার বিয়ের সংবাদ প্রকাশ্যে আনেন। এর পরপরই ফারিণ ও তার স্বামী শেখ রেজওয়ান হানিমুনে চলে যান।

হানিমুন শেষে তারা দেশেও ফিরেছেন বলে ফারিণ নিজে গণমাধ্যমকে জানিয়েছেন। ফারণি আরও জানান, সেখানে তারা আনন্দময় সময় কাটিয়েছেন। ফারিণ তার বিয়ে পরবর্তী নতুন জীবনের বিভিন্ন প্রসঙ্গে নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

ফারিণের গণমাধ্যমের সঙ্গে এ আলাপ থেকে জানা যায়, হানিমুন শেষে দেশে এসে ১৭ আগস্ট রাতেই শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় চলে যান। তুমুল ব্যস্ততার মধ্য দিয়ে তার সময় পার হচ্ছে।

ফারিণ ১৩ আগস্ট মালদ্বীপে গিয়েছিলেন। তারা মাত্র চার দিন সেখানে অবস্থান করেছিলেন। ফারিণের নতুন জীবন শুরু সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, বিয়ের পর তিনি তার বাবার বাড়িতেই আছেন। এখন তিনি তার নাটকের কাজের চাপে রয়েছেন।

ফারিণ আরও বলেন, এখনো বিয়ের পরের অবস্থাটা বুঝে উঠতে পারছি না। মনে হচ্ছে, আগে আমার জীবন যেমন চলেছে, এখনো তেমনই চলছে।

ফারিণ আরও জানান, তার বিয়ের সংবাদ আর ছবি ফেসবুক, ইনস্টাগ্রামে শেয়ার করার পর, ভক্তদের কাছ থেকে যে পরিমাণ সাড়া পেয়েছেন, তাতে তিনি মুগ্ধ।

গত ১৪ আগস্ট ফেসবুকে একটি স্ট্যাটাসে ফারিণ তার বিয়ের খবর জানিয়ে লিখেছেন, তার স্বামীর নাম শেখ রেজওয়ান। গত ১১ আগস্ট ঘরোয়া আয়োজনে তাদের আকদ অনুষ্ঠিত হয়েছে। সবকিছুই দ্রুত আয়োজন করা হয়েছে।

কারণ তার স্বামী বর্তমানে দেশের বাহিরে কাজের কারণে ব্যস্ত রয়েছেন। সাড়ে আট বছরের বন্ধুত্ব, ভালোবাসা, একত্রে থাকা। আমরা অবশেষে বিষয়টি আনুষ্ঠানিকভাবে সম্পন্ন করতে পেরেছি চলতি বছরের ১১ আগস্ট।

Leave a Reply

Your email address will not be published.