মহেশ ভাটকে নিয়ে বিতর্কে মুখ খুললেন পূজা ভাট

কয়েক দিন আগে ‘বিগ বস ওটিটি টু’তে অতিথি হয়ে এসেছিলেন বলিউডের বর্ষীয়ান পরিচালক মহেশ ভাট। কিন্তু সেখানে এসে হাঁটুর বয়সী প্রতিযোগী মণীষা রানির সঙ্গে আপত্তিকর আচরণের ভিডিও ভাইরাল হলে নেটদুনিয়ায় বিতর্কে জড়িয়েছেন তিনি। এই বিতর্ক প্রসঙ্গে নিজের মন্তব্য জানিয়ে এবার মুখ খুললেন মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাট।

দি ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, মহেশকে নিয়ে এই বিতর্ক প্রসঙ্গে নিজের বক্তব্য জানিয়েছেন মেয়ে পূজা ভাট। অভিনেত্রীর কথায়, “আমি এটুকু বুঝেছি যে, মানুষ নিজের মতো করে পৃথিবীকে দেখতে চায়। বিগ বস-এর বাড়িতে মহেশ ভাটের আচরণ কারও যদি অনুচিত মনে হয়, তা হলে বুঝতে হবে তাদের মনে সমস্যা আছে। সবাইকে গিয়ে এটা বোঝানোর ক্ষমতা আমার নেই।”

পূজা আরো জানান, বিগ বসের প্রতিযোগীরা মহেশের সঙ্গে আলাদা ভাবে সময় কাটাতে চাইছিলেন। মনীষাও বর্ষীয়ান পরিচালকের সঙ্গে আলাদা ভাবে কথা বলতে চান। পূজাই নাকি তার বাবার সঙ্গে সেখানে সব চেয়ে কম সময় কাটানোর সুযোগ পেয়েছিলেন।

ভিডিওতে বিগ বসের সেই পর্বে দেখা যায়, মণীষার হাতের উপর হাত রাখেন মহেশ। অভিনেত্রীর হাতে হাত বোলাতে থাকেন তিনি। সেই ভিডিও ভাইরাল হতেই সমালোচনা শুরু হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমের অনেকেই মহেশের এই আচরণ ভাল ভাবে নেননি। তবে মহেশ কিন্তু সেখানেই থেমে থাকেননি। মণীষার জীবনের কাহিনি পূজার মুখে শুনে বিহারের এই মেয়ের হাতে চুমুও খান।

এদিকে প্রথমবারের মতো বিগ বসের ঘরে পা রাখেন মহেশ ভাটের কন্যা অভিনেত্রী পূজা ভাট। সদ্যই শেষ হওয়া ‘বিগ বস ওটিটি টু’ আসরে সেরা ৫ জনে জায়গা করে নেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.