মানিকগঞ্জে পরী মণিকে দেখতে মানুষের ঢল

একটি প্রতিষ্ঠানের শো-রুম উদ্বোধন করতে মানিকগঞ্জে গিয়েছিলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরিমণি। সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে খালপাড় মানিকগঞ্জ সদর, ল’কলেজ মার্কেটে শোরুমটির উদ্বোধন করেন তিনি। অনুষ্ঠানে প্রিয় নায়িকাকে এক নজর দেখতে মানুষের ঢল নামে সেখানে।

এ সময় উপস্থিত দর্শকরা পরীমনির কাছে একটি গান শোনার আবদার করলে পরীমনি বক্তব্য শেষে ‘আমি ডানা কাটা পরী, আমি ডানা কাটা পরী’ গানের দুটি লাইন নিজ কণ্ঠে দর্শকদের শোনান।

পরে এবারের ভালোবাসা দিবসে মুক্তি পেতে চলা মিষ্টি প্রেমের রসায়নে ‘বুকিং’ নামের শর্টফিল্ম দেখার আহ্বান জানান তিনি।

পরীমণি বলেন, দুইদিন পরেই বিশ্ব ভালবাসা দিবস। প্রত্যেক ভালোবাসা দিবসে আমার নতুন নতুন কাজ থাকে। এই ভালোবাসা দিবসেও নতুন একটি চমক রয়েছে দর্শকদের জন্য। আর সেটি হলো ‘বুকিং’।

তিনি বলেন, এবারের ভালোবাসা দিবসে আমার নতুন একটি শর্টফিল্ম মুক্তি পাচ্ছে। যার নাম ‘বুকিং’। আপনার সবাই ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন বঙ্গ অ্যাপ ডাউনলোড করে আমার নতুন শর্টফিল্মটি দেখবেন।

মানিকগঞ্জের ভক্তদের উদ্দেশে পরীমণি বলেন, একটি প্রতিষ্ঠানের শো-রুম উদ্বোধনের জন্য আমি মানিকগঞ্জে এসেছি। অনেক আগে একটি ছবি শুটিংয়ের কাজে মানিকগঞ্জে এসেছিলাম। এখানকার মানুষদের দেখে আমি সত্যিই মুগ্ধ। তারা আমাকে এতো ভালোবাসে! আমিও মানিকগঞ্জকে ভালোবাসি।

ভক্তদের ঢল নামার মুহূর্তটি ধরে রাখতে ভুল করেননি পরীমনি। সন্ধ্যায় পরীর ফেসবুকে সেই মুহুর্তের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, ‘ভালোবাসা মানিকগঞ্জ’। আর তাতে সঙ্গে সঙ্গে কমেন্টের বন্যা শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published.