মানুষের দম্ভ দেখানোর গল্প বলবে ‘অসময়’, মুক্তি আজ

নির্মাতা কাজল আরেফিন অমি দর্শকদের কাছে কমেডি ঘরানার নাটক ও সিরিজ নির্মাণের জন্য জনপ্রিয়। তবে এবার ভিন্নতা নিয়ে আসলেন তিনি।

‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাণ করে দর্শকমহলে পরিচিতি পাওয়া পরিচালক কাজল আরেফিন ‘বিদেশ’, ‘হোটেল রিল্যাক্স’, ‘ফিমেল ২’, ‘আইসিইউ’সহ বেশ কয়েকটি আলোচিত নাটক ও সিরিজ নির্মাণ করেছেন। আজ মুক্তি পাচ্ছে তার নির্মিত ওয়েব ফিল্ম ‘অসময়’।

কোর্ট-রুম ড্রামা নির্ভর এই সিনেমাটি আজ থেকে ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গতে দেখা যাবে। ২০ টাকায় সাবস্ক্রাইব করে বঙ্গতে কনটেন্টটি দেখতে পাবেন দর্শকরা। সিনেমার মূল চরিত্রে আছেন এই সময়ের প্রতিভাবান অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

কয়েকদিন আগে সিনেমার পোস্টার প্রকাশ করা হয়। পোস্টারে দেখা গেছে, চারপাশ ভরে আছে ময়লা–আবর্জনায়, পলিথিনে মোড়ানো পচা খাবার ও বর্জ্যের স্তূপ। সেসব খাবার খাচ্ছে কাক–কুকুরে। এসবের মধ্যে নামীদামি পোশাক পরে দাঁড়িয়ে আছে কয়েকজন।

পরিচালক জানান, সমাজের দম্ভ দেখিয়ে চলা মানুষের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি।

কাজল আরেফিন বলেন, ‘আমাদের সমাজের বেশির ভাগ মানুষ সুন্দর পোশাক পরে চলাফেরা করে। তারা এমন একটা ভাব ধরে যে অনেক আধুনিক। কিন্তু ভেতরটা পোশাকের মতো সুন্দর নয়, বরং নোংরা মানসিকতায় পরিপূর্ণ। মুখোশধারী এই মানুষগুলোকে নিয়েই সিনেমার গল্প সাজানো হয়েছে।’

সিনেমাটিতে তাসনিয়া ফারিণ ছাড়াও আরও আছেন অভিনেতা তারিক আনাম খান, মনিরা মিঠু, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, রুনা খান, ইন্তেখাব দিনার, শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদ, জিয়াউল হক পলাশ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.