মালদ্বীপে অন্তরঙ্গ মুহুর্তে ক্যামেরাবন্দি হলেন মিম

ভালোবাসার মানুষটিকে নিয়ে একান্ত মুহুর্ত কাটাতে বর্তমানে মালদ্বীপে আছেন বিদ্যা সিনহা মিম ।  মালদ্বীপে গিয়েই সমুদ্রের সৌন্দর্যে মুগ্ধ বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এই মডেল অভিনেত্রী ।  সেই সাথে সনি পোদ্দারকে সাথে নিয়ে নানান ভঙ্গিমায় ছবিও তুলতে ভুল করেননি । এসময় বেশ কিছু ছবিতে বেশ অন্তরঙ্গ মুহুর্তেও দেখা গেছে তাদের৷।

জীবনে প্রথমবারের মত মধুচন্দ্রিমা যাওয়ার প্রসঙ্গে মিম জানান ‘ হানিমুনের জন্য আমি মনে করি এটি সেরা জায়গা। চারদিকে সমুদ্র। সমুদ্রের মাঝে অনেক দূরে দূরে এক-একটা বিচ্ছিন্ন দ্বীপ। কী স্বচ্ছ জল! পুরো নীল আকাশ যেন সেই জলে ডুবে থাকে। এত সুন্দর জায়গা আর দেখা হয়নি আমার। সময়টা খুবই উপভোগ করছি আমরা।’ সেই সাথে মিম আরো জানিয়েছেন শুটিং বা ঘুরতে পৃথিবীর অনেক জায়গায় গেছেন, কিন্তু এত সুন্দর ও শান্ত ছবির মতো জায়গায় আর দেখা হয়নি তাঁর। তিনি বলেন, ‘হানিমুনের জন্য আমি মনে করি এটি বেস্ট জায়গা। চারদিকে সমুদ্র। সমুদ্রের মাঝে অনেক দূরে দূরে একেকটা বিচ্ছিন্ন দ্বীপ। কী স্বচ্ছ পানি! পুরো নীল আকাশ যেন সেই পানিতে ডুবে থাকে। সময় কাটানোর জন্য এত সুন্দর জায়গা আর দেখা হয়নি আমার। সময়টা খুবই উপভোগ করছি আমরা।’

উল্লেখ্য যে, ৪ জানুয়ারি বাংলাদেশের ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে মডেল ও অভিনয়শিল্পী মিম, ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ছয় বছরের প্রেমের সম্পর্কের পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন ।

Leave a Reply

Your email address will not be published.