মাহির গ্রেফতার প্রসঙ্গে যা বললেন নিপুণ

সৌদি আরব থেকে পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফেরার পর শনিবার বিমানবন্দরে পুলিশ গ্রেফতার করেছে জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে।

ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় ৯ মাসের অন্তঃসত্ত্বা মাহিকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার দুপুরে গাজীপুর আদালতে নিয়ে মাহির সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালতের বিচারক রিমান্ড মঞ্জুর না করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ডিজিটাল নিরাপত্তা আইনে মাহিকে গ্রেফতার করায় ক্ষুব্ধ বিনোদন অঙ্গনের অনেকে। তারা এভাবে মাহিকে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়েছেন। তবে চলচ্চিত্রশিল্পী মাহির সংগঠন চলচ্চিত্র শিল্পী সমিতি এ ব্যাপারে একদম চুপ।

এই সংগঠনের সাধারণ সম্পাদক নিপুণ আক্তার বলেন, এটা রাষ্ট্রীয় ব্যাপার। মেইনলি সমস্যা হচ্ছে, মাহি ৯ মাসের অন্তঃসত্ত্বা। তাকে দেখলাম কারাগারেও পাঠানো হয়েছে। আদালতের বিষয়টা নিয়ে কোনো কথা বলতে চাই না।

তবে ওকে যেখানেই রাখুক, কমফোর্টেবল জোন ও সার্বিক নিরাপত্তা দেওয়া হোক। ওর বাদী হয়েছে পুলিশ, আমরা সাধারণ পাবলিকেরা তো পুলিশের ওপর কিছু বলতে পারব না।

কারণ, পুলিশ বাদী হয়ে মামলা করেছে। তাই এটা রাষ্ট্রীয় ইস্যু। এই ইস্যু নিয়ে আমি কথা বলতে চাই না।’ নিপুণের ভাষায়, পুলিশের কাছে হয়তো মনে হয়েছে এটা সঠিক।

Leave a Reply

Your email address will not be published.