মায়ের জমানো টাকা ও গাড়ি বিক্রি করে সিনেমা, হল না পেয়ে কাঁদলেন নায়ক

ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল পূজা চেরি ও আদর আজাদ অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। তবে সেন্সেরে ধাক্কা খেল সিনেমাটি। যে কারণে বেশ ক্ষতির মুখে পড়েছেন চিত্রনায়ক আদর আজাদ। তার দাবি, ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমার তালিকায় ‘লিপস্টিক’ আলোচনার কেন্দ্রে থাকলেও ছবিটি যেন হল না পায় সে ব্যবস্থা করেছে একটি চক্র। ফলে বিরাট ক্ষতির মুখে পড়েছেন তিনি।

কারণ এই সিনেমা তৈরির পিছনে নিজের সব টাকা লগ্নি করেছেন আদর। এমনকি মায়ের জমানো টাকাও খরচ করেছেন ছবি নির্মাণে। ফলে সিনেমা মুক্তির ‘অপরাজনীতি’র শিকার হয়ে কান্নায় ভেঙে পড়েছেন এই নায়ক।

আদর বলেন, যে জায়গায় আমি তিনদিন আগ পর্যন্ত জানি আমার এতোগুলো হল, কী পরিমাণ হল পাচ্ছি। সেটা ঘটেনি, বিভিন্নভাবে হয়ে ওঠেনি। এখন ১৩–১৪টি ছবি মুক্তি যখন পাচ্ছে, তখন সবাই পেশিশক্তি, টাকার গরম, রাজনৈতিকসহ সব ক্ষমতা দেখাচ্ছে। দিন শেষে আমি পরিবারের জন্য যা করছি, আমার পরিবার আমার জন্য যা কিছু করছে, সব উৎসর্গ করে ছবিটা করছি। আমি এখন হল না পেলে কই যাব! আমার সব টাকা, মায়ের জমানো টাকা এই ছবির পেছনে লগ্নি করা। আমার গাড়িও বিক্রি করে দিয়েছি!’

কথা বলতে বলতে একপর্যায়ে কেঁদে ফেলেন আদর। তিনি বলেন, ‘আমার গাড়ি বিক্রির টাকার চেয়েও মায়ের অনেক দিনের জমানো টাকা এই সিনেমায় বিনিয়োগ করা হয়েছে। আমি একটা সুস্থ প্রতিযোগিতা চেয়েছিলাম। আজ আমার সাথে কোনো ক্ষমতাবান বড় ভাই নেই বলেই কী পিছিয়ে গেলাম?’

রোমান্টিক থ্রিলার গল্পের সিনেমা ‘লিপস্টিক’। এর গল্পে দেখা যাবে, গ্রামের এক কিশোরী বুচি, যার চোখেমুখে নায়িকা হওয়ার স্বপ্ন। সে উদ্দেশ্যেই ঢাকায় আসা তার। সব আনুষ্ঠাকিতা প্রায় সম্পন্ন। এখন শুধু নায়িকা হওয়াটাই বাকি। নায়িকা হয়েও যান। এরপরই শুরু হয় অন্য এক জীবন।

সিনেমায় বুচি চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরি। তার নায়ক হিসেবে রয়েছেন আদর আজাদ। কামরুজ্জামান রোমান পরিচালিত সিনেমাটতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

জানা গেছে, ‘লিপস্টিক’কে এডাল্ট মুভি বলা যায়। বেশকিছু ঘনিষ্টদৃশ্য রয়েছে। এই ধরনের সিনেমা মুক্তি পেলে কেউ পরিবার নিয়ে হলে যাবে না।

Leave a Reply

Your email address will not be published.