‘মিশন এক্সট্রিম’এর প্রচারণায় শাকিব খান

নিজের সিনেমা ছাড়া অন্যান্য অভিনেতাদের সিনেমার প্রচারে কখনো দেখা যায়নি শাকিব খানকে । সবাইকে চমকে দিয়ে প্রথমবারের মতন আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’এর প্রচারণা করলেন শাকিব খান । সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন ‘মিশন এক্সট্রিম’ দেখার ।

বর্তমানে শাকিব আছেন নিউইয়র্কে । সেখানকার একটি অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে স্থানীয় বাংলাদেশি প্রবাসীদের ‘মিশন এক্সট্রিম’ সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়ে শাকিব বলে ‘আসি আসি করে অবশ্য বহুদিন পার হয়ে গেল। এটলিস্ট ফাইনালি অ্যাওয়ার্ডটাও হাতে পেলাম। আমার স্পেশালি খুব ভালো লেগেছে। যখন শুনেছি ১৯ বছরের মেলা, ১৯তম মেলা, আমেরিকার মতো এমন একটা দেশে ঢালিউড অ্যাওয়ার্ড, বাংলা সিনেমার নামের ওপর একটা অ্যাওয়ার্ড ১৯ বছর ধরে চলছে, এটা সত্যি আমার জন্য বা আপনাদের জন্য, আমাদের চলচ্চিত্রের মানুষের জন্য এবং সব বাংলাদেশের মানুষের জন্য তো দারুণ একটি ব্যাপার।’

তিনি আরও বলেন, ‘এখন তো আমাদের সিনেমা ঢালাও করে আমেরিকায় রিলিজ হচ্ছে, অস্ট্রেলিয়ায় রিলিজ হচ্ছে, বড় বড় সব মহাদেশে রিলিজ হচ্ছে। আপনাদের এখানেও একটি সিনেমা রিলিজ হয়েছে। আই হোপ, সেদিন আর বেশি দূরে নয় যে আমরা এখান থেকে কেউ কল দিলে রিসিভ করে বলবো যে, নিউইয়র্কের সেল কেমন? টরেন্টোর কি অবস্থা? জ্যাকসন হাইটের কি অবস্থা?

নিউইয়র্কে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে সেরা নায়ক হিসেবে পুরস্কার গ্রহণের সময় এই বক্তব্য দিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ।

Leave a Reply

Your email address will not be published.