মুক্তি পেলো “মুজিব” সিনেমার ট্রেলার

মুক্তি পেলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত সিনেমা “মুজিব- একটি জাতির রূপকার” সিনেমার ট্রেলার । কান চলচ্চিত্র উৎসবে মুক্তি দেয়া হয়েছে ট্রেলারটি । সময় উপস্থিত ছিলেন সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। এছাড়াও উপস্থিত ছিলেন- ভারতের তথ্য ও সম্প্রচার এবং যুব বিষয়ক ও ক্রীড়া মন্ত্রী অনুরাগ সিং ঠাকুর, বায়োপিকের পরিচালক শ্যাম বেনেগাল, চিত্রনাট্যকার অতুল তিওয়ারি ও শামা জায়েদি, মুখ্য অভিনয় শিল্পীদের মধ্যে ছিলেন আরেফিন শুভ ও নুসরাত ইমরোজ তিশা।

ছবিটির ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে আরও যোগ দিয়েছিলেন- বায়োপিকের নির্বাহী প্রযোজক ও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, বাংলাদেশ অংশের কাস্টিং পরিচালক বাহার উদ্দিন খেলন, বিএফডিসির পরিচালক মো. ঈশান আলী রাজা বাঙালী, উপসচিব মো. সাইফুল ইসলাম।
চলতি বছরের সেপ্টেম্বর মাসে শ্যাম বেনেগাল নির্মিত ‘মুজিব’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। আরেফিন শুভ ও নুসরাত ইমরোজ তিশার পাশাপাশি শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদসহ প্রায় শতাধিক বাংলাদেশি এতে অভিনয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published.