মুক্তি পেল ‘ইতি চিত্রা’র টিজার

একেবারেই রোমান্টিক ঘরানার চলচ্চিত্র ‘ইতি চিত্রা’। নির্মাতা রাইসুল ইসলাম অনিক। নব্বই দশকের কিশোর প্রেমের গল্পে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। মুক্তির জন্য পেয়েছে আনকাট সেন্সর ছাড়পত্র।

বাংলাদেশের মফস্বল শহরের একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই চলচ্চিত্রের মূল ভূমিকায় অভিনয় করেছেন দুই নতুন মুখ রাকিব হোসেন ইভন ও জান্নাতুল রিতু। আরও আছেন, নরেশ ভূঁইয়া, আনোয়ার শাহী, ফরহাদ লিমন, শেখ স্বপ্না, শাহীন মৃধা, মনিরুজ্জামান মনিসহ অনেকে। মেহেরপুর, মুজিবনগর, চুয়াডাঙ্গা ও খুলনার বিভিন্ন লোকেশনে এই চলচ্চিত্রের আউটডোর শুটিং করা হয়েছে।

আগামী ২০ অক্টোবর মুক্তি পাচ্ছে সিনেমাটি। সে উপলক্ষে ছবিটির অফিসিয়াল ফেসবুক পেইজ ও টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে টিজার।

রোমাঞ্চকর টিজারটি ছিল ৫৫ সেকেন্ডের। এর নিচে প্রতিটি কমেন্ট ছিল প্রশংসায় ভরপুর। সবাই একবাক্যে বলেছেন টিজার দেখে মনে হচ্ছে ছবিটির চিত্রনাট্য বেশ দারুণ হবে। এর আবহ সঙ্গীত ও অভিনয়শিল্পীদের প্রশংসা করেছেন দর্শক।

নির্মাতা রাইসুল ইসলাম অনিক বলেন, “সময় পরিবর্তন হয়েছে। বাংলা সিনেমা নিয়ে আমাদের দর্শকের প্রত্যাশা এখন আন্তর্জাতিক মানসম্পন্ন কাজ। আর আমার কাজটি সহজ করে দিয়েছেন চিত্রগ্রাহক ফরহাদ হোসেন। আমি আশা করি ‘ইতি চিত্রা’ আমাদের দর্শককে রোমাঞ্চিত করবে।”

Leave a Reply

Your email address will not be published.