মেসির হাতে বিশ্বকাপ দেখতে চান সিয়াম

লিওনেল মেসির ভক্ত পুরো বিশ্বজুড়ে। সাধারণ মানুষ থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমের তারকারাও মেসির বাঁ পায়ের বাঁকে বিস্মিত হন।

ভালোবাসার চাদরে জড়িয়ে নেন খুদে ফুটবল জাদুকরকে।সেই মেসির হাত ধরেই ৩৬ বছর পর আর্জেন্টিনা বিশ্বকাপ জিতুক এমনটাই চান জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ।

সোমবার (১২ ডিসেম্বর) রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে সাইবার যুদ্ধ নিয়ে বাংলাদেশের প্রথম থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’ সিনেমার মোশন পোস্টার ও আগমনী আড্ডা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমায় লুমিন চরিত্রে অভিনয় করা অভিনেতা সিয়াম।

সেখানেই মেসিকে নিয়ে মন্তব্য করেন সিয়াম। এই অভিনেতা বলেন, আমি মনে-প্রাণে চাই এবারের বিশ্বকাপটা মেসি তার টিমের জন্য জিতুক। যদিও আমি স্পেন সাপোর্টার। তারপরও চাই এবারের বিশ্বকাপ মেসির জন্য স্মরণীয় হয়ে থাকুক। আর্জেন্টিনা জিতুক।

প্রসঙ্গত, ১৯৮৬ সালে সবশেষ আর্জেন্টিনাকে বিশ্বকাপ এনে দিয়েছিলেন দিয়েগো ম্যারাডোনা। এরপর কেটে গেছে ৩৬ বছর; কিন্তু সেই সোনালী ট্রফি ফেতার সুযোগ হয়নি মেসির দেশটির। তবে এবার বিশ্বকাপের খুব কাছাকাছিই আছে আর্জিন্টিনা।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত একটায় কাতারের লুসাইল স্টেডিয়ামে সেমিফাইনালে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে আর্জিন্টিনা। এই ম্যাচে ক্রোয়েশিয়াকে হারালেই চলে যাবে হাত ছোঁয়া দূরত্বে। তবে লিওনেল মেসিরা সেটা ছুঁতে পারবেন কি না তা সময়ই বলে দেবে।

এদিকে, বিশ্বকাপ ফুটবলে সিয়ামের পছন্দের দল স্পেন। ছোটবেলা থেকেই এই দলটির প্রতি এই দলের খেলার প্রতি সিয়ামের অন্য রকম ভালোলাগা কাজ করে। তবে এবারের বিশ্বকাপে শেষ ষোলোতে মরক্কোর কাছে টাইব্রেকারে হেরে বিদায় নিয়েছে এই অভিনেতার প্রিয় দলটি।

Leave a Reply

Your email address will not be published.