যে কারণে নাটকের সিক্যুয়েল থেকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

 

নির্মিত হচ্ছে ‘পুনর্জন্ম’ এর সিকুয়েল । গত ঈদে আলোচনায় এসেছিল থ্রিলারধর্মী নাটক ‘পুনর্জন্ম’। ভিকি জাহেদের পরিচালনায় আফরান নিশো-মেহজাবীন চৌধুরী অভিনীত এ নাটকটি ইউটিউবেও সাড়া ফেলে। মুক্তির পর দর্শক মহলের কাছে প্রশংসিত হওয়ায় এবার ভিকি জাহেদ নিয়ে আসছে ‘পুনর্জন্ম ২’ । প্রথমটি নাটক হলেও নির্মাতা এবারের পর্বটিকে বলছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এরমধ্যে পেয়েছেন সেন্সর বোর্ডের ছাড়পত্রও। নাটকের সিকুয়েল থেকে কেনো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন এই প্রসঙ্গে নির্মাতা জানান ‘বিষয়বস্তুর জন্য এমনটা করেছি। এবারের গল্পটিতে পুরনো রেশ থাকলেও গভীরতা অনেক। বলতে পারেন বিষয়বস্তুর ম্যাচুরিটি অথবা গভীরতার কারণে স্বল্পদৈর্ঘ্য হিসেবে ছাড়পত্র নেওয়া।’

এরমধ্যে প্রকাশ করা হয়েছে রোমহর্ষক ট্রেলার ও একটি পোস্টার। এর কেন্দ্রীয় চরিত্র রহস্যময় শেফ রাফসানের চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো। মূলত তিনি একটি ফাইভ স্টার হোটেলের শেফ। তার অন্যরূপও আছে, যা এবারের কিস্তিতে ফুটে উঠবে।

পরিচালক জানান, এর প্রথম কিস্তি দেখানো হয়েছিল বেসরকারি টিভি চ্যানেল আইয়ে। প্রতিষ্ঠানটির ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১ অক্টোবর রাত ৮টায় একই চ্যানেলে মুক্তি পাবে ‌‘পুনর্জন্ম ২’।

এতে নিশো ও মেহজাবীন ছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন শাহেদ আলী।

Leave a Reply

Your email address will not be published.