যে দশ নায়িকার ভক্ত জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তিনি দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের চলচ্চিত্রেও কাজ করেন। এর ফলে দেশের গণ্ডি পেরিয়ে ভারতে এখন নিয়মিত মুখ এই অভিনেত্রী।

শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমেও রয়েছে তার লাখ লাখ ভারতীয় ভক্ত। অন্যদের মতো তিনি অনুসরণ করেন দেশ-বিদেশের অভিনয় শিল্পীদের। জয়ার পছন্দের তালিকায় সবচেয়ে বেশি আছে বলিউড নায়িকারা। তিনি ১০ বলিউড নায়িকার ভক্ত।

বিভিন্ন সময় জয়া জানিয়েছেন, বিদ্যা বালানের অভিনয় পছন্দ করেন। বলিউডের গুণী অভিনেত্রীদের মধ্যে একজন বিদ্যা। ‘কাহানি’, ‘পরিণীতা’খ্যাত এই অভিনেত্রীকে ফেসবুকে অনুসরণ করেন তিনি। আছেন ক্যাটরিনা কাইফ।

ক্যারিয়ারের বয়স অনুসারে তার সমসাময়িক ক্যাটরিনা। শিল্পা শেঠি অভিনীত ‘বাজিগর’, ‘লাইফ ইন মেট্রো’সহ বেশ কিছু সিনেমা দেখা হয়েছে জয়ার। সেই অভিনেত্রীকে অনুসরণ করেন তিনি। প্রিয়াঙ্কা চোপড়াকে শুধু অভিনয়ের জন্যই নয়, ব্যক্তিত্বের নানা দিকের কারণেও পছন্দ করেন জয়া।

‘পাঠান’ দিয়ে আবার আলোচনায় এসেছেন দীপিকা পাড়ুকোন। তিনিও আছেন জয়ার পছন্দের তালিকায়। অভিনেত্রী সোনম কাপুর, পরিণীতি চোপড়া, আনুশকা শর্মা, তাপসী পান্নু, কাপুরকেও অনুসরণ করেন জয়া আহসান।

Leave a Reply

Your email address will not be published.