রকিব সরকারের সঙ্গে সেপারেশনে মাহি, খুব শিগগিরই হচ্ছে বিবাহ বিচ্ছেদ

গাজীপুরের ব্যবসায়ী রকিব সরকারকে ২০২১ সালের ২৩ সেপ্টেম্বর বিয়ে করেন মাহিয়া মাহি। তাদের সংসারে ফারিশ নামে এক পুত্র সন্তান রয়েছে। তিন বছরের সে সংসারের বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন জনপ্রিয় এ চিত্রনায়িকা।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে এক ভিডিও বার্তায় বিচ্ছেদের ঘোষণা দেন। তিনি জানান, নানা কারণে তাদের মধ্যে মতের অমিল হচ্ছে অনেক দিন ধরে। তাই তারা বর্তমানে আলাদা থাকছেন। খুব শিগগিরই তারা বিবাহ বিচ্ছেদ করবেন।

‘রকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে’,- বলেন মাহি।

কান্নাজড়িত কণ্ঠে মাহি আরও বলেন, ‘রাকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। কেঁদে মাহি বলেন, খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করবো।’

ছেলের জন্য দোয়া চেয়ে মাহি বলেন, আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

৮ মিনিটের ভিডিওবার্তায় মাহি তার ছেলেকে নিয়ে বিভিন্ন ধরণের বাজে মন্তব্যকারীদের উদ্দেশ্যে অনুরোধ করেন, কোনো শিশুকেই যেনো এ ধরণের মন্তব্য করা না হয়।

তিনি জানান, গেল দুই বছরে তার ক্যারিয়ারের অনেক ক্ষতি হয়েছে। এখন তার সন্তানকে নিয়ে সামনে অনেক সংগ্রাম। এ সময়ে শুধু ছেলে ও ক্যারিয়ার নিয়ে বেশি ফোকাস দিতে চান।

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। আর ২০২১ এর ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.