‘রাজকুমার’ একজনই হয়: বুবলী

এবারের ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে তরুণ নির্মাতা জসিম উদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’। তিন নায়কের বিপরীতে একাই পর্দা কাঁপাবেন ছবির নায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

সিনেমাটিতে আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। ৩১ মার্চ ঢাকার একটি রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে সিনেমাটি মুক্তির সময়সূচি ঘোষণা করা হয়। একই অনুষ্ঠানে মায়ার ট্রেলারও লঞ্চ করা হয়।

তিন নায়কের মাঝে রাজকুমার হিসেবে কাকে বেছে নেবেন নায়িকা? এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, রাজকুমার একজনই হন। কিন্তু কে রাজকুমার হবেন দেখতে সিনেমাটি দেখতে হবে।

বুবলী বলেন, ভালোবাসা শব্দের চেয়েও শক্তিশালী হচ্ছে মায়া। অনেক সময় ভালোবাসা কমে এবং বাড়ে। কিন্তু মায়া কখনো কমে না। এই সিনেমার ক্ষেত্রে তেমনটাই হবে আশা করছি। সাধারণত দেখা যায় দুই নায়কের সঙ্গে এক নায়িকার সিনেমা হয়। কিন্তু এই সিনেমায় তিনজন নায়ক পেয়েছি। এটা নিঃসন্দেহে দারুণ ব্যাপার। সহশিল্পী হিসেবে তিনজনই অসাধারণ। আশা করছি, দর্শক সিনেমাটি উপভোগ করবেন।

পরিচালক জসিম উদ্দিন জাকির বলেন, ‘ঈদের সিনেমা নিয়ে বরাবরই দর্শকদের আগ্রহ বেশি। তাই আমরা ঈদকে টার্গেট করে সিনেমাটি নির্মাণ করেছি। আমি চেষ্টা করেছি এ সময়ে দর্শকদের কথা মাথায় রেখে সুন্দর একটি গল্প উপহার দিতে। আশা করি, প্রেক্ষাগৃহে গিয়ে কেউ নিরাশ হবে না।’

‘মায়া’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, বড়দা মিঠু, রেবেকা রউফ, চিকন আলী, রাশেদা চৌধুরী, শম্পা নিজাম, সোহেল রশিদ, শিবলী, অরিন, বাদল, ববি, জ্যাকি আলমগীর, সীমান্ত, ইভা, আকলিমা আঁখি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.