রাজকে খোচা দিয়ে পরীমনির পোস্ট

শুটিং থেকে দূরে থাকলেও সামাজিকমাধ্যমে সরব পরীমণি। মাঝেমধ্যেই ফেসবুকে নানা ধরনের অনুভূতি ব্যক্ত করেন তিনি। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে ফেসবুকে চিত্রনায়ক সিয়ামকে নিয়ে পোস্ট দিয়ে ভক্তদের চমক দেখালেন তিনি।

ওই পোস্টে পরীমণি লেখেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে। ’

এর আগে সিয়ামের সঙ্গে ‘বিশ্ব সুন্দরী’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন পরীমণি। ভক্তরা ভাবছেন হয়তো সেই সময়ে সিয়ামের সঙ্গে মেশার অভিজ্ঞতা থেকেই এমন কথা বলছেন তিনি।

আবার অনেকে ভিন্ন কথাও বলছেন। সম্প্রতি ‘দামাল’ সিনেমার প্রেস কনফারেন্সে পরীমণির স্বামী রাজকে বেশিরভাগ সময় মিমের হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। কিন্তু সিয়ামকে কখনো মিমের হাত ধরতে দেখা যায়নি। রাজকে খোঁচা দেওয়ার জন্যও এমন মন্তব্য করতে পারেন পরীমণি।

পরীমণির এমন স্ট্যাটাসকে ঘিরে তৈরি হয়েছে নানা কৌতুহল। হঠাৎ করে এমন স্ট্যাটাস কেনো দেবেন পরী? নায়ক সিয়ামের চারিত্রিক এই বৈশিষ্ট তুলে ধরে কাউকে খোঁচা তো দিলেন কি তাহলে?

কারণ ওইদিন দামাল ছবির সংবাদ সম্মেলণে মঞ্চে বিদ্যা সিনহা মিমের হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে পরীমণির স্বামী রাজকে। আর সিয়াম পাশে থাকলেও সিয়ামের হাত ছিলো বরাবরই ফাঁকা! মানে তিনি মিম বা পাশে থাকা নায়িকার হাত ধরেননি।

বিষয়টি জানতেই কৌতুহল নিয়ে যোগাযোগ করা হয় পরীমণির সঙ্গে। কিন্তু তিনি খোলাসা করে কিছুই বললেন না। রাখলেন রহস্য। তবে সিয়ামের এ বিষয়টি যে তাকে মুগ্ধ করে সেটা জানালেন আবারও।

বললেন, আমি কি ভুল বলেছি? কখনো সিয়ামকে সিনেমার বাইরে কোনও নায়িকার হাত ধরতে!

Leave a Reply

Your email address will not be published.