রাজের ‘ওমর’ সিনেমায় তিন শক্তিমান অভিনেতা

নতুন সিনেমার কাজ শুরু করলেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। সিনেমাটির নাম ‘ওমর’। এটি তার পঞ্চম সিনেমা। এতে অভিনয় করছেন সময়ের অন্যতম শক্তিশালী তিন অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসিরউদ্দিন খান। শক্তিমান এ তিন অভিনেতার সঙ্গে চুক্তি স্বাক্ষরের ছবি প্রকাশের মাধ্যমে খবরটি জানিয়েছেন রাজ।

গেল ফেব্রুয়ারি ছবিটির নাম নিবন্ধন করেছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতিতে। মাত্র দুদিন হলো ‘ওমর’-এর পোস্টার প্রকাশ করেছেন রাজ। এরপর আজ (৫ আগস্ট) ছবির প্রধান অভিনয়শিল্পীদের মধ্যে তিন জনের নাম প্রকাশ করলেন।

নাম প্রকাশের ফেসবুক পোস্টে রাজ লিখেছেন, “কাকে রেখে কার নাম বলি! একসাথেই বলে দেই বরং। ‘ওমর’ সিনেমায় কেরামতি দেখাবেন তিন জনপ্রিয় ও শক্তিশালী অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু এবং নাসিরউদ্দিন খান! তারা আমার পরিচালনায় একসঙ্গে অভিনয় করবেন, এজন্য ফিলিং হ্যাপি!”

ওমর’ রাজের ষষ্ঠ ছবি। তিন অভিনেতার নাম প্রকাশ করলেও মূল চরিত্রের অভিনেতার নাম এখন প্রকাশ রাজি নন তিনি। পরিচালক রাজ গণমাধ্যমকে বলেন, “আগামী সেপ্টেম্বরে শুরু থেকে ‘ওমর’ সিনেমার শুটিং শুরু করব। কারা অভিনয় করবেন সেটা এখন জানাতে চাইছি না। আজ সিনেমাটির পোস্টার প্রকাশ করলাম।”

‘ওমর’ সিনেমার চিত্রনাট্য রচনা করছেন সিদ্দিক আহমেদ। খোরশেদ আলমের প্রযোজনায় সিনেমাটি নির্মিত হচ্ছে মাস্টার কমিউনিকেশনসের ব্যানারে। সিনেমাটোগ্রাফিতে থাকছেন রাজু রাজ। আর সংগীত পরিচালনার দায়িত্ব পেয়েছেন নাভেদ পারভেজ ও স্যাভি।

এর আগে ৫টি সিনেমা নির্মাণ করেছেন তিনি। তার প্রতিটা সিনেমা আলোচিত হয়েছে। সিনেমাগুলো হলো- প্রজাপতি, তারকাটা, সম্রাট, যদি একদিন। রাজের আগের সিনেমাগুলোয় অভিনয় করেছেন শাকিব খান, আরিফিন শুভ, মোশাররফ করিম, মৌসুমী, জাহিদ হাসান, তাহসান, শ্রাবন্তী, মীম।

Leave a Reply

Your email address will not be published.