রাজের সিনেমার দুর্নাম করায় অনন্ত জলিলকে কড়া জবাব দিলেন পরীমণি

বাজেটের দিক থেকে রায়হান রাফি অনন্ত জলিলের সিনেমা থেকে পিছিয়ে থাকলেও দর্শকের জনপ্রিয়তায় এগিয়ে রাফি । আর এটিই মেনে নিতে পারছেন না অনন্ত-বর্ষা । চলছে তাদের নোংরা প্রচারণা । সেখান থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশকিছু তির্যক মন্তব্য করে বসেন অনন্ত-বর্ষা।

স্বামী শরিফুল রাজ অভিনীত সিনেমা পরাণের সাফল্যে বেজায় উচ্ছ্বসিত মাতৃত্বকালীন ছুটিতে ঘরবন্দী চিত্রনায়িকা পরীমণি। ঘরে বসেই সিনেমাটি ও স্বামীকে ঘিরে মজার মজার পোস্ট করছেন এই নায়িকা।

বুধবার ফেসুকে পরীমণি লিখেছেন, “১০ দিন দেরি করে ইনি আমাকে ডক্টর চেকআপে নিয়ে গেলেন আজ! কী করা উচিত? যাও ‘পরাণ’-এর বাজিমাতের জন্যে মাফ করে দিলাম।’’

এর আগে তিনি লেখেন, “আমার পরাণটা, দিলা তো সব কাঁপায়ে।” আবার বিপরীতে রাজের কাছ থেকেও সোশ্যাল হ্যান্ডেলে মিলছে স্ত্রীকে ঘিরে দারুণ সব প্রতিউত্তর। রাজ লেখেন, “তোমাকে নিয়ে ‘পরাণ’ দেখবো বলেছিলাম প্রথম সপ্তাহে, নিজেই টিকিট পাচ্ছি না মাই ডিয়ার ওয়াইফ। সো নেক্সট উইক।’’

স্বামী-স্ত্রীর এমন খুনসুটির মাঝে পরীমণিকে কেন্দ্র করে রীতিমতো শব্দবোমা ছেড়েছেন অনন্তপত্নী বর্ষা। “মদ নিয়ে ধরা পড়ে, শাড়িটাও স্পন্সরে- আমি সেই গ্রেডের নায়িকা না” মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছেন বর্ষা। তার এই মন্তব্যকে ঢালিউডের “নিকৃষ্টতম” মিডিয়া বুলিং বলে অবিহিত করেছেন বিশ্লেষকরা।

সর্বশেষ পরিমনি অনন্ত জলিলের এসব তীর্যক প্রচারণার বিপক্ষে জানিয়েছেন “Lame! আপনার থেকে এরকম ইমম্যাচিউর আচরন আশা করা যায় না ভাইয়া! আমরা তো বড়দের কাছ থেকে শিখতে চাই। যাইহোক আমি রাজকে নিয়ে দিন “দ্যা ডে” দেখবো নিশ্চয়ই, শুভ কামনা বর্ষা আপু, অনন্ত জলিল ভাইয়া।

Leave a Reply

Your email address will not be published.