রূপের দ্যুাতি ছড়ালেন রুনা খান

নাটক, ওয়েব সিরিজে সমানতালে কাজ করে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সক্রিয় তিনি। কখনও শাড়িতে মুগ্ধতা ছড়াচ্ছেন আবার কখনও সাহসী পোশাকে উত্তাপ ছড়িয়েছেন এই অভিনেত্রীকে।

এইতো কয়েকদিন আগে রাজধানীতে ‘খাদি ফ্যাশন উইক’ মাতিয়েছেন রুনা। যেখানে প্রথমবারের মতো র‌্যাম্পে হেটেছেন তিনি। শো-স্টপার রুনা খানের পোশাক ছিল আবার একেবারেই আলাদা রঙের। উজ্জ্বল নীল শাড়ি আর ম্যাচিং স্টাইলিশ জ্যাকেট পড়েন এই অভিনেত্রী।

এবার মেরুন কালারের খোলামেলা গাউনে রূপের দ্যুাতি ছড়ালেন রুনা খান। সোমবার (১২ ফেব্রুয়ারি) নিজের ফেসবুক পেজে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেন তিনি। যা কয়েক মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

জানা যায়, সম্প্রতি একটি ফটোশুটে অংশ নেন রুনা খান। আর সেই ছবি তিনি প্রকাশ করেছেন ফেসবুক হ্যান্ডেলে। যেখানে দেখা যায়, মেরুন রঙের একটি গাউনে একের পর এক পোজ দিয়ে ছবি তুলছেন তিনি।

ছবিগুলোর ক্যাপশনে রুনা খান লিখেছেন, ‘পোশাক বিশ্বকে পরিবর্তন করে ফেলতে পারবে না। কিন্তু যে নারী ওই পোশাক পরবেন তিনি পারবেন।’

রুনার ছবিগুলোতে নেটিজেনরাও বিভিন্ন মন্তব্যে ভাসিয়েছেন। কেউ অভিনেত্রীর সাহসী অবতারের প্রশংসা করেছেন। আবার কেউ খোঁচা দিয়েও বিভিন্ন মন্তব্য করেছেন। তবে রুনা খানকে নিজের নতুন এই অবতার নিয়ে বেশ উৎফুল্লই দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published.