লিপস্টিক মুছে ফেল এক্ষুণি, আলিয়াকে রণবীর

‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার অভিনেত্রী আলিয়া ভাটের লিপস্টিক পরার কায়দা দেখে চোখ কপালে উঠেছে নেট-নাগরিকদের। তার একটি ভিডিওতে রণবীর-পত্নী শেখাচ্ছেন কীভাবে বিনা ফাউন্ডেশনে রোজকার মেকআপ লুক ক্রিয়েট করা যায়। মানে অফিস বা কলেজে যাওয়ার আগেও একটুখানি সময় খরচ করে আপনি থাকবেন সুন্দরী।

তবে ভিডিওর যে অংশটি নিয়ে সবচেয়ে বেশি চর্চা হচ্ছে, সেটি হলো আলিয়ার লিপস্টিক পরার কায়দা। আমার আপনার মতো করে মোটেও লিপস্টিক পরেন না আলিয়া। লিপস্টিক ঠোঁটে ঘষার বদলে, ঠোঁট ঘষেন লিপস্টিকের গায়ে!

অর্থাৎ লিপস্টিকটা সোজা ধরে থাকেন হাতে। এবার মুখ বাড়িয়ে ঠোঁট ঘুরিয়ে ঘুরিয়ে বুলিয়ে নেন লিপস্টিকের গায়ে। তারপর আঙুল দিয়ে মুছে ফেলেন অতিরিক্ত রং। এতেই নাকি বেশ ন্যাচারাল লুক আসে।

লিপস্টিক পরা নিয়ে আলিয়া আরেকটি বিষয় ফাঁস করলেন। তা হলো- তার এ লিপস্টিক পরা একেবারেই পছন্দ করেন না স্বামী রণবীর কাপুর। যখন প্রেমিক ছিলেন তখন থেকেই লিপস্টিক পরলেই বলতেন, মুছে ফেলো মুছে ফেলো। আমার ঠোঁটের স্বাভাবিক রংই বেশি পছন্দ তার।

২০২২ সালের ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। যদিও কোনো আড়ম্বর ছাড়াই হয়েছিল এ বিয়ের অনুষ্ঠান। আমন্ত্রণ পেয়েছিল গুটিকয়েক। রণবীরের বাড়ি ‘বাস্তুতেই’ হয়েছিল সব আয়োজন। এরপর জুন মাসে সন্তান আসার খবর দেন আলিয়া সোশ্যাল মিডিয়ায়। নভেম্বরে রাহার মা হয়ে যান।

অনেকেরই ধারণা, বিয়ের আগেই সন্তানসম্ভবা হয়ে পড়েন আলিয়া। তাই জলদি-জলদি হয় বিয়ের অনুষ্ঠান। তবে এ নিয়ে মুখ খোলেননি আলিয়া বা রণবীরের কেউই।

কয়েক দিন আগে আলিয়া-রণবীরের বিয়েকে ‘ভুয়ো’ বলে মন্তব্য করে বসেন কঙ্গনা রানাওয়াত। নাম না করে দাবি করেন মাফিয়া ড্যাডির (পড়ুন করণ জোহর) চাপে পড়ে বিয়েটা হয়েছে। পাপা কি পরীর (আলিয়া ভাট) বদলে তাকে ট্রিলজি ফিল্ম (ব্রহ্মাস্ত্র) সিনেমা অফার করা হয়েছিল। এখন সেই ট্রিলজি স্থগিত হয়ে গেছে। আর সেই ভুয়ো স্বামী বিয়ের বন্ধন থেকে বেরিয়ে আসতে ছটফট করছেন।

আলিয়াকে শেষ দেখা গিয়েছে ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায়; যা মুক্তি পায় ২৮ জুলাই। ১২৯ কোটি রুপি ব্যবসা করেছে সিনেমাটি।

Leave a Reply

Your email address will not be published.