লেখক চরিত্রে আদর আজাদ

‘তালাশ’ ও ‘যাও পাখি বলো তারে’ দুটি সিনেমায় অভিনয় করে সম্ভাবনা জাগিয়েছেন এ সময়ের তরুণ চিত্রনায়ক আদর আজাদ। তার অভিনয় পেয়েছে দর্শক-সমালোচকদের প্রশংসা। সম্প্রতি তার ঝুলিতে যুক্ত হলো আরও একটি সিনেমা। এর নাম ‘দ্যা রাইটার’।

থ্রিলার অ্যাকশন ঘরানার সিনেমাটি নির্মাণ করবেন অপূর্ব রানা। তবে এখনো আদরের নায়িকা চূড়ান্ত নয়। সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন এ এইচ এনামুল হক।

শুক্রবার (৭ এপ্রিল) নতুন সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন আদর। তিনি জানান, রোববার (৯ এপ্রিল) থেকে ভালুকায় শুরু হবে সিনেমাটির প্রথম ধাপের চিত্রায়ণ। ১৩ এপ্রিল পর্যন্ত হবে প্রথম ধাপের শুটিং। এরপর ঈদের পর একটানা কাজ করে শেষ হবে পুরো সিনেমার কাজ। চলতি বছরই সিনেমাটি মুক্তি দেওয়ার কথা ভাবছেন নির্মাতা রানা।

নতুন সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করব। আমাকে একজন লেখকের চরিত্রে দেখা যাবে। এর গল্পটি ভালো লেগেছে। সবকিছু মিলিয়ে ভালো একটি কাজ দর্শক উপহার পাবে।

অপূর্ব রানা বলেন, একজন লেখকের জীবন নিয়ে সিনেমার গল্পটি এগিয়ে যাবে। গল্পে চমক আছে। আদরের বিপরীতে এখনো নায়িকা চূড়ান্ত নয়। প্রথম ধাপের শুটিং শেষে নায়িকা চূড়ান্ত করা হবে। তবে পরিচিত নায়িকাই দেখা যাবে। আশা করছি, অনেক দিন পর দর্শক আমার ভালো একটি গল্পের সিনেমা উপহার পাবে।

সিনেমাটিতে আরও অভিনয় করবেন জয়রাজ, শিবা সানু, রাশেদ মামুন অপু, শিরিন শিলা, তিনি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন।

আদর আজাদ অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘নাকফুল’, ‘অগ্নিশিখা’, ‘লোকাল’, ‘চিৎকার’, ‘পোড়া অন্তর’ ও ‘মুক্তি’ সিনেমাগুলো। হাতে রয়েছে নতুন আরও কয়েকটি সিনেমা, যা শিগগিরই চূড়ান্ত করে জানান দেবেন ঢালিউডের সম্ভাবনাময় এই নায়ক।

Leave a Reply

Your email address will not be published.