শাকিবের ‘তুফান’ নিয়ে নির্মাতা রাফীর সতর্কবার্তা

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। প্রেক্ষাগৃহে চলছে তার অভিনীত ‌‘রাজকুমার’ সিনেমা। আসছে ঈদে মুক্তির পাচ্ছে তার অভিনীত নতুন সিনেমা ‘তুফান’।

এটি পরিচালনা করেছেন রায়হান রাফী। এরই মধ্যে নতুন তুফানের পূর্বাভাস দিলেন জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী! এমনকি সবাইকে করলেন সতর্ক!

গত বছরের শেষের দিকে বেশ ঘটা করে ঘোষণা দেয়া হয় বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘তুফান’-এর। অভিনেতা শাকিব খান ও নির্মাতা রায়হান রাফি জুটির এই সিনেমা আসন্ন ঈদে মুক্তির প্রস্তুতি চলছে। মাঝে ঘোষণা দেয়া হয় এ সিনেমায় শাকিব খানের বিপরীতে আছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা।

সিনেমাটি নিয়ে রায়হান রাফী তার ফেসবুকে লিখেছেন, ‘বাংলার আকাশে বাতাসে এক ভয়ঙ্কর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে! সবাইকে নিরাপদ দূরত্বে দরজা জানালা বন্ধ করে ঘরের ভেতরে অবস্থান করার জন্য সতর্ক করছে তুফান কর্তৃপক্ষ!

তিনি আরও লিখেছেন, ‘আজ যেকোনো সময় আসতে পারে ভয়ংকর কোনো ঝড়’

বিশেষ পরামর্শ দিয়ে তিনি আরও লিখেছেন, ‘এই তুফানি ঝড়ে কেউ ক্ষতিগ্রস্ত হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না!’

নির্মাতার পোস্ট করা পোস্টার দেখে বোঝা গেল ‘তুফান’-এর টিজার প্রকাশিত হবে খুব শিগগির কিন্তু এর দিনক্ষণ কবে নাগাদ তা তিনি খোলাসা করেননি।

এই পোস্টের কিছুক্ষণ আগে রাফী আর একটি পোষ্ট শেয়ার করেছিলেন, তাতে লেখা ছিল, ‘আবহাওয়া কেমন আজ বাহিরে? ঝড় তুফান- তুফান আসবে নাকি?

অবাক করে দিয়ে তুফান সিনেমায় যুক্ত হয়েছে চঞ্চল চৌধুরী। এই সিনেমায় নিজের উপস্থিতি নিয়ে চঞ্চল বলেছিলেন, ‘তুফান সিনেমায় আমাকে বিশেষ একটা চরিত্রে দেখা যাবে। রায়হান রাফী এই সময়ের প্রতিভাবান একজন পরিচালক। সেই সাথে শাকিব-এর সাথে আমার ব্যক্তিগত সম্পর্কের জায়গা একদম অন্যরকম। তাদের সাথে এক সঙ্গে কাজ করতে পারলে ভালো লাগবে। আর এতো বড় তিনটা প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে অবশ্যই ভালো কিছুই হবে।’

এ সিনেমায় আরও থাকছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, একে আজাদ সেতু, হাসনাত রিপনের মতো তারকারা।

Leave a Reply

Your email address will not be published.