শাকিবের পচ্ছন্দের পেশার কনে খুঁজছে পরিবার

আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। নাম প্রকাশ না করার শর্তে শাকিবের পারিবারিক একটি সূত্র জানিয়েছে, যেহেতু অপু বিশ্বাস ও শবনম বুবলী দুজনেই অতীত, এ কারণে শাকিবের পরিবার তাকে নতুন করে বিয়ে দিতে যাচ্ছে চলতি বছরই।

সূত্রটি বলছে, শাকিব নাকি পরিবারেই ইচ্ছেমতোই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি সে ভুল করতে চান না তিনি।

জানা গেছে, ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হতে যাচ্ছেন। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব। এবার পরিবারকেও তিনি বিষয়টি জানিয়েছেন।

সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চান ঢাকাই ছবির এই নায়ক।

বলিউড, হলিউডের বড় তারকাদের বিয়ের আয়োজনটা অন্যভাবে হয়। স্মরণীয় রাখতে দেশের বাইরে ভিন্ন জায়গা বেছে নেন। সেই ক্ষেত্রে অনেকেরই আগ্রহ থাকতে পারে, বাংলাদেশের বর্তমান সময়ের সবচেয়ে বড় তারকার বিয়ের আসরটি কোথায় বসবে? এ বিষয়েও নাকি চিন্তা করছেন পরিবারের সদস্যরা।

শোনা যাচ্ছে, দেশের মধ্যে নয়, পার্শ্ববর্তী কোনো দেশের সুন্দর কোনো লোকেশনে বা সুন্দর কোনো দ্বীপে শাকিব খানের বিয়ে অনুষ্ঠানের প্রাথমিক পরিকল্পনা হচ্ছে পরিবার থেকে।

Leave a Reply

Your email address will not be published.