শাকিবের সাথে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন পূজা চেরী

শাকিব-বুবলী ইস্যুতে আলোচনায় উঠে এসেছে হালের দর্শকপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরির নামও। এ নিয়ে পূজার নীরবতায় অনেকেই দুইয়ে-দুইয়ে চার মেলাতে শুরু করেন।

এদিকে, হঠাৎ করে মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে ছড়িয়ে পড়েছে গেল ২২ সেপ্টেম্বর পূজাকে বিয়ে করেছেন শাকিব খান! পূজা মুসলিম ধর্ম গ্রহণ করেই নাকি শাকিবকে বিয়ে করেছেন! যা নিয়ে সামাজিকমাধ্যমেও হইচই লেগে গেছে।

বিষয়টি পূজা বলেন, যারা এসব বলছেন তারা আগে প্রমাণ দিক। প্রমাণ ছাড়া কেন এসব কথা বলছে? আমি নিজেও বুঝতে পারছি না কেন এসব কথা আসছে। বিষয়টি নিয়ে আমিও খুব বিরক্ত। আমি কাজের মধ্যে ডুবে থাকতে চাই। এখন শুটিংয়ে আছি। এখন আমি কাজ ছাড়া কিছুই চিন্তা করছি না।

পূর্বে যখন অপু বিশ্বাস ও শবনম বুবলীকে ঘিরে এমন খবর এসেছিল তখন তারাও বিষয়টি কৌশলে এড়িয়ে গুজব দাবি করেছিলেন। পরবর্তীতে তার সত্যতা পাওয়া গেছে। সেই পথেই কি হাঁটছেন পূজা? নায়িকার ভাষ্য, এসব সত্য নয়।

প্রথমবারের মতো ওয়েব ফিল্মে কাজ করছেন পূজা। মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘পরী’ ওয়েব ফিল্মের শুটিংয়ে ব্যস্ত তিনি। এতে প্রথমবার ছোট পর্দার জোভানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন পূজা। চলতি বছরের শেষের দিকে ওয়েব ফিল্মটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.