শাকিব খানের সাথে রোমান্স করা নিয়ে মুখ খুললেন দীঘি

অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় করে তিনবার জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।  ছোট্ট দীঘি এখন ঢাকাই সিনেমার নায়িকা। বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

সম্প্রতি চিত্রনায়ক শাকিব খান কয়েকটি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। এতে তার বিপরীতে নতুন কোনো নায়িকাকে নিতে চাচ্ছেন বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

অপু বিশ্বাসের পর বুবলীকে নিয়ে বিতর্কে জড়ানোয় ইতোমধ্যে কয়েকজন নায়িকা শাকিবের সঙ্গে জুটিবদ্ধ হতে অনীহা প্রকাশ করেছেন বলে সিনেপাড়ায় গুঞ্জন রয়েছে।

নতুন নায়িকা দীঘির বিষয়টিও আলোচনায় এসেছে। কিন্তু দীঘি সাফ জানিয়ে দিয়েছেন, তিনি শাকিব খানের সঙ্গে পর্দায় রোমান্স করবেন না।

দীঘি শিশু শিল্পী হিসেবে শাকিবের বহু সিনেমায় কাজ করেছেন। সেখানে ভাতিজি ও মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। এ কারণে শাকিবের সঙ্গে রোমান্টিক সিনে অভিনয়ে আগ্রহ নেই দীঘির।

দীঘি বলেন, যে মানুষটাকে বাবা বলে ডেকেছি, চাচা ডেকেছি তার সঙ্গে পর্দায় রোমান্স করা সম্ভব নয়। যারা বাবা-চাচা ডাকেনি তাদের পক্ষে সম্ভব। তাদের জন্য বিষয়টা সহজ। আমার জন্য মোটেও সহজ নয়। আমি একজন শিল্পী হিসেবে যখন সহজ হতে পারছি না, তখন আমার দর্শকদের জন্য বিষয়টি সহজ হবে বলে মনে হয় না। ব্যতিক্রম চরিত্র হলে তখন চিন্তা করবো। তাও এখনই বলতে পারছি না করবো কি করবো না।

উল্লেখ্য, ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘চাচ্চু’ সিনেমায় দীঘির চাচার ভূমিকায় অভিনয় করেছিলেন শাকিব খান। পর্দার বাইরেও শাকিবকে ‘চাচ্চু’ ডাকেন দিঘী।

Leave a Reply

Your email address will not be published.