“শান” দেখতে দর্শকের উপচে পড়া ভীড়

প্রশংসায় ভাসছে সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ‘শান’ । রাজধানীর মধুমিতা, শ্যামলী সিনেমাস, স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা ও যমুনা ব্লকবাস্টারে সিনেমাটি দেখতে দর্শকের লক্ষণীয় ভিড় ছিল।

রাজধানীর স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ বলছেন, “দারুণ সূচনা করেছে ‘শান’। আমাদের এখানে যে কয়টা বাংলা ছবি চলছে, তার মধ্যে প্রথম দিনে বেশি দর্শক পেয়েছে সিনেমাটি। ঈদের দিন দুপুরের শো-কে আমরা হাউসফুল না বলতে পারলেও সন্ধ্যার বেশ কয়েকটি শো ছিল হাউসফুল। তবে দেশের অন্য ছবিগুলোও খারাপ যাচ্ছে না। আশা করছি আরও দর্শক পাবে।”

‘শান’ সিনেমা পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। ঈদের দিন রাজধানীর বেশ কিছু সিনেমা হল ভ্রমণ করে নায়ক-নায়িকা জেনেছেন দর্শক প্রতিক্রিয়া।

ঈদের দিন বিকেলে রাজধানীর মধুমিতা সিনেমা হলে দর্শকদের সঙ্গে দেখা গেছে সিয়াম-পূজাকে। সিনেমা হলটির কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ বেশ খুশি দীর্ঘদিন পর সিনেমা হলে দর্শকের ভিড় দেখে। বলছিলেন, ‘দুবছর পর ঈদ মনে হচ্ছে; ঈদের দিন ১২টার শোতে দর্শক একটু কমই হয়, বৃষ্টিও ছিল। তবে ৩টার শোতে দর্শক আসা শুরু করে। প্রায় আশি ভাগ দর্শক ছিল এই শোতে। আর ইভিনিং শো আমরা হাউসফুল পেয়েছি।’

Leave a Reply

Your email address will not be published.